মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Google search engine
Homeরাজনীতিএকই দিনে সিলেট-৩ আসনের দুই প্রার্থীর নির্বাচনি জনসভা

একই দিনে সিলেট-৩ আসনের দুই প্রার্থীর নির্বাচনি জনসভা

এস এম ফাহিম, দক্ষিণ সুরমা উপজেলা প্রতিনিধি:

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সিলেটের দক্ষিণ সুরমার জালালপুরে নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব এর শেষ জনসভা অনুষ্ঠিত হয়। একই দিনে লাঙ্গল এর প্রার্থী আতিকুর রহমান আতিকও জালালপুরে জনসভা করেন। এই দুই প্রার্থীর জনসভাকে কেন্দ্র করে আজ সারাদিন দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নে মিছিলের পর মিছিল নিয়ে জনসভায় সমবেত হচ্ছিলেন নেতাকর্মীরা।

নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব তার নির্বাচনি জনসভায় বক্তব্যে আশ্বাস দেন সিলেট-৩ আসনকে নান্দনিক আসন করবেন এবং বিগত উপ নির্বাচনে জয়ী হয়ে আড়াই বছর যে উন্নয়নমূলক কাজ করেছেন এবার জয়ী হলে আরো অনেক কাজ করবেন এবং তিনি সিলেট-৩ আসনের জনগণকে সকল বিপদে আগলে রাখবেন। আজ জালালপুরে নৌকার শেষ জনসভায় জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, ছাত্র লীগের নেতৃবৃন্দ সহ সহযোগী অঙ্গ সংগঠন নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন এবং সবাই তাদের বক্তব্যে বলেন সিলেট-৩ এর উন্নয়ন চাইলে আবারও হাবিবুর রহমান হাবিব কে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

অপরদিকে লাঙ্গল এর প্রার্থী আতিকুর রহমান আতিক তার জনসভায় বলেন এবার আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন কথা দিচ্ছি অতীতে যে সকল জনপ্রতিনিধি সিলেট-৩ আসনে যা কাজ করেছেন আমি তার চেয়ে বেশি কাজ উপহার দেব।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments