মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Google search engine
Homeসংবাদ৪৩ তম বিসিএসে কোম্পানীগঞ্জের আজিজ ক্যাডার ও শাহীন নন-ক্যাডার

৪৩ তম বিসিএসে কোম্পানীগঞ্জের আজিজ ক্যাডার ও শাহীন নন-ক্যাডার

ফখর উদ্দিন কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

৪৩ তম বিসিএসে সিলেটের কোম্পানীগঞ্জের ২ জন উত্তীর্ণ হয়েছেন। তারা হলেন- উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সাবেক সদস্য মরহুম আব্দুস সালামের ছেলে মো. আজিজুর রহমান ও ভাটরাই গ্রামের আব্দুর রাজ্জাক’র ছেলে মোহাম্মদ শাহিন আহমদ।

মো. আজিজুর রহমান ৪৩ তম বিসিএসে (পশু সম্পদ) ভেটেরিনারি সার্জন ক্যাডার ও মোহাম্মদ শাহিন আহমদ নন ক্যাডার থেকে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক (বাংলা- ১০ম গ্রেড) – হিসেবে সুপারিশপ্রাপ্ত হয়েছেন।
গত মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ৪৩তম বিসিএসের সুপারিশপ্রাপ্তদের ফলাফল প্রকাশ করে বাংলাদেশ সিভিল সার্ভিস কমিশন।

সুপারিশপ্রাপ্ত বিসিএস ক্যাডার মোঃ আজিজুর রহমান ও সোহাগ শাহীন জানান, আল্লাহর অশেষ রহমতে আমরা সুপারিশপ্রাপ্ত হয়েছি। আমাদের পরিবার এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা আমার পাশে থেকে সাহস যোগানোর জন্য। জীবনের বাকিটা সময় যাতে সৎ পথে থেকে আমাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে যেতে পারি এটাই আমাদের কামনা।

উল্লেখ্য, মোঃ আজিজুর রহমান ২০১০ সালে ভাটরাই উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ-৫, ২০১২ সালে জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ-৫ ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ২০১৮ সালে ডিভিএম (ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন) ডিপার্টমেন্ট থেকে বিএসসি, এগরিকালচারাল সায়েন্স বিষয়ে প্রথম শ্রেণিতে ৫ বছর মেয়াদি স্নাতক সম্মান এবং ২০২০ সালে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি, ফার্মাকোলজি বিষয়ে প্রথম শ্রেণিতে ২বছর মেয়াদি স্নাতকোত্তর সম্পন্ন করেন।

মোহাম্মদ শাহিন আহমদ ২০১১ সালে ভাটরাই উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসি, ২০১৩ সালে এম সাইফুর রহমান ডিগ্রী কলেজ এইচএসসি ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments