শুক্রবার, জুন ২১, ২০২৪
Google search engine
Homeজাতীয়খাগড়াছড়ির পানছড়িতে দুর্বৃত্তদের গুলি, আহত ২

খাগড়াছড়ির পানছড়িতে দুর্বৃত্তদের গুলি, আহত ২

আধুনিক কাগজ ডেস্ক
খাগড়াছড়ির পানছড়িতে দুর্বৃত্তদের গুলিতে দুজন আহত হয়েছেন। শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে পানছড়ির দুর্গম খারুবিল এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- পানছড়ির দমদম এলাকার আবুল কাশেমের ছেলে আবদুল রশিদ (৩৭) ও মধ্য নগর এলাকার মধু শাহের ছেলে অঙ্গুর মিয়া। তারা নির্মাণশ্রমিক বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, পানছড়ির দুর্গম এলাকায় সীমান্ত সড়কে কাজ শেষ করে একটি মোটরসাইকেলযোগে তারা পানছড়ি ফিরছিলেন। পথে হারুবিল এলাকায় এলে দুর্বৃত্তরা পেছন থেকে তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে মোরসাইকেলে থাকা দুজন গুলিবিদ্ধ হন। পরে বিজিবি ও স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে প্রথমে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।
পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল আজম জানান, কে বা কারা গুলি চালিয়েছে তা জানা জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখছি।
তবে একটি সূত্র এ ঘটনার জন্য ইউপিডিএফ প্রসীত গ্রুপকে দায়ী করেছে।
এর আগে গত ১১ ডিসেম্বর খাগড়াছড়ির পানছড়ির লোগাং ইউনিয়নের অনিল পাড়ায় ইউপিডিএফ সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিপুল চাকমাসহ চারজনকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় নিহত বিপুল চাকমার কাকা নিরুপম চাকমা বাদি হয়ে অজ্ঞাতনামা ১৫-২০ জনকে আসামি করে পানছড়ি থানায় একটি মামলা দায়ের করেছেন

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments