শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসংবাদহবিগঞ্জের আজমিরীগঞ্জে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

হবিগঞ্জের আজমিরীগঞ্জে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

রাস্তা পারাপারের সময় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় আব্দুস সাত্তার (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে হবিগঞ্জের আজমিরীগঞ্জে।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের বিরাট (উজানপাড়া) গ্রাম সংলগ্ন আজমিরীগঞ্জ-বানিয়াচং ভায়া জলসুখা সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সাত্তার মিয়া বিরাট (উজানপাড়া) গ্রামের মৃত মো.হোসেন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে আব্দুস সাত্তার মিয়া তার বাড়ি থেকে রাস্তার বিপরীতে অবস্থিত একটি পুকুরে যান গোসল করার জন্য। গোসল শেষে বাড়ি ফেরার জন্য রাস্তা পাড় হওয়ার সময় বানিয়াচং থেকে আজমিরীগঞ্জের উদ্দেশ্যে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা আব্দুস সাত্তার মিয়াকে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়েন।

এইসময় সিএনজি চালক স্থানীয়দের সহযোগীতায় আব্দুস সাত্তার মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। অটোরিকশাচালকে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের লোকজনের সাথে আলাপ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments