শুক্রবার, জুন ২১, ২০২৪
Google search engine
Homeরাজনীতিবিশ্বনাথে সাংবাদিকদের সাথে মোকাব্বির খানের মতবিনিময়, গণসংযোগ

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মোকাব্বির খানের মতবিনিময়, গণসংযোগ

বিশ্বনাথ প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের গণফোরাম মনোনীত প্রার্থী ও সংসদ সদস্য মোকাব্বির খান বলেন, রাজপথে আন্দোলন করে সরকার পতন সম্ভব নয়। তাই আমি জনগণের মৌলিক কথাগুলো সংসদে কথা বলার মাধ্যমে জনসম্মুখে তুলে ধরতে নির্বাচনে প্রার্থী হয়েছি। পুরো প্রশাসন দলীয় করণের মাধ্যমে সাজানোর পরও আমি নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর সহযোগীতায় আমার নির্বাচনী এলাকায় অনেক প্রকল্প পাস হয়, কিন্তু কিছু স্বার্থভোগীর কারণে সেগুলো আলোর মুখ দেখছে না। এতে আমাকে জনগণের ভালবাসা থেকে বঞ্চিত করার চেয়ে জনগণকে বেশি ক্ষতিগ্রস্থ করা হয়েছে। যেমনি করে মেগা প্রকল্পগুলো থেকে মেগা দূর্নীতি হয়েছে, লুটপাট করা হয়েছে সরকারি অর্থ।

তিনি বুধবার (২৭ ডিসেম্বর) সকালে সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের সাথে পৌর শহরের পুরাণ বাজারস্থ নিজের প্রধান সির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। মতবিনিময় সভা শেষে তিনি পৌর শহরের পুরাণ বাজার এলাকায় নিজের নির্বাচনী প্রতীক ‘উদিয়ামান সূর্য’র লিফলেট বিতরণ করে গণসংযোগ করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উদিয়মান সূর্য প্রতীকের প্রধান সম্বন্বয়কারী নিজাম উদ্দিন, ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ নুনু, সংগঠক মোজাহিদ হোসেন’সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments