শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeরাজনীতিনৌকার বিজয়েই হবে সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়ন - শফিক চৌধুরী

নৌকার বিজয়েই হবে সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়ন – শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ‘নৌকা’র মাঝি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’র বিজয়েই আসবে সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়ন। আর তাই দীর্ঘ ১০ বছর কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত সিলেট-২ আসনে এবার নৌকার পালে বিজয়ের হাওয়া লেগেছে। এলাকার মা-বোন’সহ সর্বস্তরের ভোটাররা ৭ই জানুয়ারীর অপেক্ষা করছেন ভোট দিয়ে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’র বিজয় সুনিশ্চিত করার। আওয়ামী লীগের রাজনীতি উন্নয়নের, আর বিএনপি-জামায়াতের রাজনীতি জ্বালাও-পুড়াও করে জীবন্ত মানুষকে হত্যা করার। তাইতো বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র পেছনে ফেলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল একটি রাষ্ট্রে পরিণত হয়েছে। একমাত্র নৌকার বিজয়েই অব্যাহত থাকবে উন্নয়ন প্রক্রিয়া। উন্নয়নের জন্য নৌকার বিকল্প কিছুই নেই।

তিনি মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে সিলেটের বিশ্বনাথে পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আলাপুর গ্রামে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। এরপূর্বে উপজেলার দেওকলস ও দশঘর ইউনিয়নের বিভিন্ন স্থানে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভায় বক্তব্য রাখেন।

আওয়ামী লীগ নেতা হাজী সিতাব আলীর সভাপতিত্বে ও পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান শাকিলের পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, সদস্য শামছুল ইসলাম বাবুল, আওয়ামী লীগ নেতা শশাঙ্ক বৈদ্য, হুসিয়ার ভান্ডারী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল মালিক সুমন, ছাত্রলীগ নেতা জাকির হোসেন মামুন, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শহিদুল ইসলাম।

উঠান বৈঠকের শুরুতে কোরআন তেলাওয়াত করেন পৌর শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক আবু সুলায়েমান সোনাফর ও স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান মিনু। এসময় বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, মোহাম্মদ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আব্দুল মতিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, কার্যনির্বাহী সদস্য জয়ন্ত আচার্য্য, পৌরসভার প্যানেল মেয়র রফিক হাসান, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন, যুগ্ম সম্পাদক জাফর ইকবাল জুনেদ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল’সহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments