বুধবার, জুন ২৬, ২০২৪
Google search engine
Homeসংবাদজনগণের ক্ষতি হয় এমন কোন কাজ আমি করবো না: ডা. দুলাল

জনগণের ক্ষতি হয় এমন কোন কাজ আমি করবো না: ডা. দুলাল

বালাগঞ্জ প্রতিনিধি:

সিলেট-৩ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, জনগণের আমানত নিয়ে আমি কখনো খেলা করবো না, আমি সংসদে গিয়ে বলবো না বিদ্যুৎ বিল বাড়াতে। জনগনের ক্ষতি হয় এমন কোন কাজ ইহতেশামুল হক চৌধুরী করবে না।

সোমবার (২৫ ডিসেম্বর) রাতে দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের এক নির্বাচনী সভায় তিনি একথা বলেন।

ডা. দুলাল বলেন, আমি এমন কোন কাজ করবো না যার জবাব জনগণের কাছে দিতে পারবো না। জনগণ যেমনি ভাবে এমপি নির্বাচিত করে তেমনি ভাবে পরাজিতও করতে পারে। সাধারণ জনগণ এখন সবই বুঝে। কাকে ভোট দিলে উন্নয়ন হয় আর কাকে ভোট দিলে উন্নয়ন হয় না জনগণ তা জানে। তাই এবার জনগণ ট্রাক মার্কায় ভোট দিয়ে তাদের ভাগ্য নির্ধারণের পথ বেছে নেবে।

এর আগে, ডা. দুলাল বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নে গণসংযোগ করেন এবং দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নের আলমদ্বীন গ্রামে একটি পথসভায় বক্তৃতা করেন।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবু জাহিদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আব্দুস সালাম, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের দপ্তর সম্পাদক ডা. মো. শহিদ উল্লাহ, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুল জব্বার জলিল, দৈনিক জাগ্রত সিলেট সম্পাদক শেখ মুর্শেদ, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম শাইস্তা, বিশিষ্ট সমাজসেবী নেসারুল হক চৌধুরী বুস্তান, সিলাম ইউপির সাবেক চেয়ারম্যান মাখন মিয়া প্রমুখ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments