শনিবার, মার্চ ২, ২০২৪
Google search engine
Homeসিলেটসিলেট-৬ আসনের এমপি প্রার্থী সেলিম উদ্দিনের পক্ষে ভোট চাইলেন জাপার মহাসচিব

সিলেট-৬ আসনের এমপি প্রার্থী সেলিম উদ্দিনের পক্ষে ভোট চাইলেন জাপার মহাসচিব

বিয়ানীবাজার প্রতিনিধি:

সিলেট-৬ (গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার) আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী, সাবেক বিরোধী দলীয় হুইপ ও সংসদ সদস্য আলহাজ্ব সেলিম উদ্দিন বলেন, আমি স্যুট কোর্ট, লঙ্গি পরিহিত সবাইকে সমান ভাবে সার্ভিস দিতে জানি। আমার কোনো সিন্ডিকেট নেই। আমি মানুষের হয়ে কাজ করতে চাই।….

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে কারোর পার্মিশন নিয়ে আমার কাছে যেতে হবে না। আপনাদের ভোটে আমি নির্বাচিত হয়ে এবার কানাইঘাট-জকিগঞ্জ উপজেলার মতো গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলার উন্নয়ন করতে আপনাদের কাছে এসেছি।….

শুক্রবার রাতে লাঙ্গল প্রতীকের এই প্রার্থীর নালবহরস্থ গ্রামের বাড়িতে বিয়ানীবাজারের মাথিউরা ও তিলপাড়া ইউনিয়নবাসীর সাথে আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় সেলিম উদ্দিনের সমর্থনে ভার্চুয়ালি বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু এমপি। এ সময় সকলের কাছে লাঙ্গল প্রতীকের এই প্রার্থীর বিজয় নিশ্চিত করার জন্য ভোট চাইলেন তিনি।…….

লন্ডর মহানগর জাতীয় পার্টির সহ সভাপতি শামসুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা এডভোকেট গিয়াস উদ্দিন, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির উপদেষ্টা শামসুল হক, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি মজির উদ্দিন চাকলাদার ও হুমায়ুন কবীর চৌধুরী, সাবেক অর্থ সম্পাদক আনিসুজ্জামান পাপলু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক শিল্পপতি মুছলেহ উদ্দিন খান, রাজনীতিক ও সালিশ ব্যক্তি আব্দুর রব কছির আলী, হোটেল সুপ্রিমের প্রেসিডেন্ট ফয়েজ উদ্দিন লোদী, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মাহবুব খান, সিলেট মহানগর জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ, বিশিষ্ট মুরব্বি আব্দুল মতিন বেলাল ও আব্দুর নূর, বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক সফর উদ্দিন ও বেলায়েত হোসেন চৌধুরী, সদস্য সচিব আজিজুল ইসলাম লুকু, শিক্ষানুরাগী এফাজ উদ্দিন ও নজমুল ইসলাম, পৌর জাতীয় পার্টির সাবেক সভাপতি শামসুদ্দিন রানা।

অনুষ্ঠানে সাংবাদিক শহিদুল ইসলাম সাজু ও ছাত্রনেতা আবুল হাসান মামুমের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন ইউপি সদস্য ফয়জুল হক নাজমুল, মানবাধিকার কর্মী জিয়াউর রহমান, স্থানীয় বাসিন্দা এবাদ উদ্দিন, তরুণ ব্যবসায়ী শরীফ উদ্দিন, সমাজকর্মী আজিম উদ্দিন ও রুবেল আহমদ সহ আরো অনেকে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments