সোমবার, জুন ২৪, ২০২৪
Google search engine
Homeবিনোদন‘প্রিয় প্রাক্তন’ চলচ্চিত্রে দীঘি

‘প্রিয় প্রাক্তন’ চলচ্চিত্রে দীঘি

আধুনিক কাগজ বিনোদন
নতুন প্রজন্মের অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। চলচ্চিত্রে ছোটবেলা থেকেই অভিনয়ে দ্যুতি ছড়াচ্ছেন তিনি। এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমা ও ওয়েব ফিল্মে কাজ করে দর্শকদের নজরে এসেছেন দীঘি। চেষ্টা করছেন নিজেকে প্রমাণ করার। ফের নতুন একটি চলচ্চিত্রে দেখা যাবে তাকে।
ইফতেখার মাহমুদ ওসিনের পরিচালনায় ‘প্রিয় প্রাক্তন’ শিরোনামের একটি চলচ্চিত্রে দেখা যাবে দীঘিকে। এতে তার রিপরীতে অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস দীপ।
জানা গেছে, তিনটি গল্পে তিন নির্মাতা নিয়ে আসছে অ্যান্থলজি ফিল্ম ‘জীবন জুয়া’। এক দম্পত্তি, ভালোবাসা, খুনসুটি, সংসার, অতঃপর একদিন ফিরে পাওয়া অতীত-এই নিয়ে জীবন জুয়ার শেষ গল্প ‘প্রিয় প্রাক্তন’।
অ্যান্থলজি ফিল্ম ‘জীবন জুয়া’র অন্য একটি গল্পের নাম ‘খোয়াব’। এটি নির্মাণ করেছেন আশুতোষ সুজন। সিনেমায় জুটি বেঁধেছেন আদর আজাদ ও ইয়ামিন হক ববি। আর ফিল্মের মাধ্যমেই প্রথমবারের মতো রুপালি পর্দায় প্রথম দেখা যাবে এই জুটিকে।
মূলত একজন নায়িকার জীবন সংগ্রাম এবং চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নানা প্রতিবন্ধকতা ছাপিয়ে টিকে থাকার গল্পে নির্মিত হয়েছে ‘খোয়াব’।
এছাড়াও আশুতোষ সুজনের আরেকটি সিনেমা ‘ফিল্ম কানন’র মূল চরিত্রে আছেন ফজলুর রাহমান বাবু ও সামিয়া অথৈ। এটি একজন সিনেমা পাগলের গল্প। যার একমাত্র স্বপ্ন সিনেমার নায়ক হবে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments