শনিবার, মার্চ ২, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদবিশ্বনাথে নৌকার সমর্থনে গণসংযােগ ও প্রচার মিছিল

বিশ্বনাথে নৌকার সমর্থনে গণসংযােগ ও প্রচার মিছিল

বিশ্বনাথ প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দীর্ঘ ১০ বছর কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত সিলেট-২ আসনে নৌকার পালে বিজয়ের হাওয়া লেগেছে। তাই ওই এলাকার মা-বােন’সহ সর্বস্তরর ভােটাররা ৭ জানুয়ারির অপেক্ষা করছেন ভােট দিয়ে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’র বিজয় সুনিশ্চিত করার। আওয়ামী লীগের রাজনীতি উন্নয়নের, জ্বালাও-পুড়াও করে জীবন্ত মানুষকে হত্যা করার নয়। এজন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ববাসীর কাছে উন্নয়নের রােল মডেল একটি রাষ্ট্রে পরিণত হয়েছে। নৌকার বিজয়ে তাই অব্যাহত থাকবে উন্নয়ন প্রক্রিয়া।

শুক্রবার (২২ ডিসম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের পনাউল্লাহ বাজার ও দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ বাজার নৌকায় ভােট চেয়ে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করে গণসংযােগ করেন নৌকার মাঝি শফিকুর রহমান চৌধুরী। স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকার সমর্থনে সিঙ্গেরকাছ বাজারে প্রচার মিছিল অনুষ্ঠিত হয়। এসময় দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ বাজার ও রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজারে ‘নৌকা’ প্রতীকের পৃথক নির্বাচনী কার্যালয় উদ্বােধন করেন সিলেট-২ আসনে আওয়ামী লীগের মনােনীত প্রার্থী শফিকুর রহমান চৌধুরী। কার্যালয়গুলাের পৃথক উদ্বােধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরােক্তকথাগুলাে বলেন।

দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আজিজের পরিচালনায় অনুষ্ঠিত সিঙ্গেরকাছ বাজারে ‘নৌকা’ প্রতীকের নির্বাচনী কার্যালয়ের উদ্বােধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাবেক কার্যনির্বাহী সদস্য আছাব উদ্দিন।

রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও জেলা যুবলীগের সহ সভাপতি অ্যাডভােকেট মােহাম্মদ আলমগীরের পরিচালনায় অনুষ্ঠিত বৈরাগী বাজারে ‘নৌকা’ প্রতীকের নির্বাচনী কার্যালয়ের উদ্বাধনী অনুষ্ঠান বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও মহানগর কৃষক লীগের সহ সভাপতি শেখ আজাদ, রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনােয়ার খান, বৈরাগী বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি মনােহর আলী মনু।

অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী হীরা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তফজ্জুল আলীর পরিচালনায় অনুষ্ঠিত পনাউল্লাহ বাজারের গণসংযাগ ও অন্যান্য কর্মসূচিগুলােতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অ্যাডভাকট গিয়াস উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য আনােয়ার মিয়া, নিজাম উদ্দিন, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হােসেন, কার্যনির্বাহী সদস্য বশির আহমদ, এমদাদ হােসেন নাঈম, আওয়ামী লীগ নেতা আরশ আলী, আবুল কাহার, খালেদ রব, আব্দুল খালিক, মকদ্দুস আলী, আতিক মিয়া, আফরােজ আলী, সৈয়দ লােকমান আহমদ, সুবিনয় মালাকার, নানু মিয়া, হাজী আনায়ার মিয়া, সাইদুল ইসলাম, কবির আহমদ, প্রবাসী আব্দুল গফুর, উপজলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হানান বদরুল, পৌর কৃষক লীগের আহবায়ক বিকাশ মালাকার, অলংকারী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ছগির আলী মেম্বার, রামপাশা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি তেরাব আলী, যুবলীগ নেতা আবুল কাশেম, স্বেচ্ছাসেবক লীগ নেতা নিজাম উদ্দিন, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, জাকির হােসেন মামুন, কয়েছ আহমদ প্রমুখ’সহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযােগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments