শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসিলেটসিলেট-২ আসন : বিশ্বনাথে শফিক চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন

সিলেট-২ আসন : বিশ্বনাথে শফিক চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন

বিশ্বনাথ প্রতিনিধি:

সিলেট-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শফিকুর রহমান চৌধুরীর নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বেলা ২টায় বিশ্বনাথ পৌর শহরের নতুন বাজারের মনির হাজী মার্কেটে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে এ কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। পরে বিশ্বনাথ নতুন বাজার ও পুরান বাজারে ব্যবসায়ীদের মাঝে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করা হয়।
এরআগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। এই প্রতীক হচ্ছে বিশ্বনাথ -ওসমানীনগরের আপামর জনসাধারণের। প্রধানমন্ত্রীর কাছে আমি কৃতজ্ঞ, বিভিন্ন সময়ে তিনি আমাকে দলের অনেক দায়িত্ব দিয়েছিলেন, জীবনের শেষ সময়ে নৌকা প্রতীক দিয়েছেন। আমি দলের নেতাকর্মী সহ সবাইকে সাথে নিয়ে উন্নয়ন বঞ্চিত এ অঞ্চলের ব্যাপক উন্নয়ন করতে চাই। জনগণের পাশে সব-সময় সুখে-দুঃখে ছিলাম, আপনারা আমার কর্মের মূল্যায়ন করে যদি ৭ জানুয়ারির নির্বাচনে মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে সব-সময় আপনাদের পাশে থেকে সেবা করে যাব। এ সময় দলের সর্বস্তরের নেতাকর্মী, সমর্থকরা ঐক্যবদ্ধভাবে মাঠে-ময়দানে কাজ করে নৌকাকে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাজনীন হোসেন, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান, জেলা আওয়ামী লীগের সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সদস্য নেহারুন নেছা। এসময় উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মি উপস্থিত ছিলেন। এরআগে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাদানিয়া মাদ্রাসার শিক্ষক মুফতি ইব্রাহিম খলিল। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা শাহিনুর রহমান।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments