শুক্রবার, জুন ২১, ২০২৪
Google search engine
Homeখেলাশুক্রবার শুরু হচ্ছে প্রিমিয়ার লিগ ফুটবল

শুক্রবার শুরু হচ্ছে প্রিমিয়ার লিগ ফুটবল

আধুনিক কাগজ স্পোর্টস
আগামী শুক্রবার শুরু হচ্ছে ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ প্রতিযোগিতা বাংলাদেশ প্রিমিয়ার লিগ। ১০ দলের লিগে প্রতি দলের ১৮ ম্যাচ।
দুই লেগ মিলিয়ে মোট ৯০ ম্যাচ। বাফুফে আজ লিগের প্রথম লেগের ফিকশ্চার প্রকাশ করেছে।
১০ দলের এই লিগ হবে দেশের পাঁচটি ভেন্যুতে। ভেন্যুগুলো হলো কিংস অ্যারেনা, গোপালগঞ্জ, রাজশাহী, মুন্সিগঞ্জ এবং ময়মনসিংহ। উদ্বোধনী দিনে দুপুর ২টা ৩০ মিনিটে আলাদা তিন ভেন্যুতে গড়াবে তিনটি ম্যাচ। একই দিন কিংস অ্যারেনায় বিকাল ৪টা ৩০ মিনিটে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস, প্রতিপক্ষ লিগে উন্নতি পাওয়া ব্রাদার্স ইউনিয়ন। গতবারের মতো এবারো শুক্র ও শনিবার হবে লিগের ম্যাচ।
ঘরোয়া ফুটবলে গত কয়েক বছর ধরে মূল আকর্ষণ বসুন্ধরা কিংস এবং ঢাকা আবাহনী দ্বৈরথ। গত কয়েক বছর প্রচলিত ফিকশ্চারে এই দুই দলের লড়াই হয়েছে লেগের শেষ রাউন্ডে। এবার বাফুফে ফিকশ্চার ফরম্যাটে পরিবর্তন এনেছে। সফটওয়্যার ভিত্তিক দৈবক্রমে ফিকশ্চারে এই দুই দল মুখোমুখি হবে পঞ্চম রাউন্ডেই। প্রথম দুই রাউন্ড গতানুগতিক সর্বোচ্চ পয়েন্টধারীরা সর্বনিম্ন পয়েন্টধারীদের সঙ্গে খেলা। দ্বিতীয় লেগেও প্রথম লেগের ফরম্যাট অনুসরণ হবে।
বাফুফে প্রকাশিত ফিকশ্চারে প্রথম লেগ শেষ হচ্ছে ২৪ ফেব্রুয়ারি। প্রথম লেগ শেষ হওয়ার পরের দিন থেকেই মধ্যবর্তী দলবদল শুরু হবে। ২৩ মার্চ পর্যন্ত চলবে এই আনুষ্ঠানিকতা। জাতীয় দলের বিশ্বকাপ বাছাই ম্যাচ রয়েছে ২১ ও ২৬ মার্চ। জাতীয় দলের ব্যস্ততা শেষে ২৯ মার্চ আবার লিগের দ্বিতীয় লেগ শুরু হবে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments