শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeবিনোদনতাপস ও মুন্নী আমাদের অনুপ্রেরণা: বুবলী

তাপস ও মুন্নী আমাদের অনুপ্রেরণা: বুবলী

বিনোদন ডেস্ক
গানবাংলার দশম বর্ষপূর্তি অনুষ্ঠানে একই ফ্রেমে দেখা গেল চিত্রনায়িকা শবনম বুবলী ও ফারজানা মুন্নীকে। বোঝা গেল, গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের সঙ্গে বুবলীর সম্পর্ক নিয়ে যে গুঞ্জন চলছিল তার অবসান হয়েছে।
আর সেটা ভালোভাবেই ভক্ত-অনুরাগীদের বুঝিয়ে দিয়েছেন বুবলী নিজেই। তাপস ও মুন্নীকে শোবিজ জগতের অনুপ্রেরণা বলে জানিয়েছেন তিনি।
অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় এই চিত্রনায়িকা বলেন, ‘ তাপস ও মুন্নী আমার মেন্টর ও অভিভাবক। তাদের দোয়া ও ভালোবাসা আমার মাথার ওপর সবসময় থাকে এবং থাকবে। আমাদের সবার প্রিয় গর্জিয়াস মুন্নী আপুর সঙ্গে যখন প্রথম পরিচয় হয়েছে তারপর থেকে তাকে আপু ডাকতে স্বাচ্ছন্দ্যবোধ করছি। পরিচয়ের প্রথম দিন থেকে তিনি আমাকে সুন্দরভাবে গাইড করেছেন, বিভিন্ন উপদেশ দিয়েছেন। এতো সুন্দর আয়োজনে উপস্থিত হতে পেরে আমি সত্যিই অনেক বেশি আনন্দিত। ধন্যবাদ ভাইয়া ও আপু। ’
বুবলী আরও বলেন, ‘তাপস-মুন্নী আমাদের অনুপ্রেরণা। এভাবেই সবসময় তাদের ভালোবাসায় থাকতে চাই। বাধা বিপত্তি আসবেই। আর কাজ যেখানে থাকে সেখানে অনেক ব্যাপারই চলে আসে। ’

প্রসঙ্গত, গত ৪ নভেম্বর বুবলী তার পরিবার ধ্বংস করছে অভিযোগ এনে ফেসবুকে পোস্ট দেন মুন্নী।
শাকিব খানের পর তার স্বামী তাপস, বুবলীর টার্গেট বলেও লেখেন তিনি।
পরে অবশ্য গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে মুন্নী দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল। হ্যাকার পোস্টটি করেছিলেন।
এ ঘটনার কয়েকদিন পরেই অপু বিশ্বাসের সঙ্গে ফারজানা মুন্নীর অডিও রেকর্ড ছড়িয়ে পড়ে। এই পুরো ঘটনাকেই নিজের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করেন শবনম বুবলী। মুন্নীও বিস্মিত ও হতাশ হন অপুর এমন কাণ্ডে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments