মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Google search engine
Homeসিলেটজৈন্তাপুরে ট্রাকসহ তিন কোটি টাকা মূল্যের ভারতীয় পণ্য জব্দ

জৈন্তাপুরে ট্রাকসহ তিন কোটি টাকা মূল্যের ভারতীয় পণ্য জব্দ

জৈন্তাপুর প্রতিনিধি:

বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সিলেট সেক্টরের অধীনস্থ সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) কর্তৃক সীমান্ত এলাকা হতে ভারতীয় বিভিন্ন প্রকার উন্নতমানের শাড়ী, লেহেঙ্গা, শাল, সুয়েটার, রুমাল, বডি লোশন, ক্রীম এবং চোরাচালানে ব্যবহৃত একটি টাটা ট্রাক জব্দ করা হয়েছে।

বিজিবি সূত্রে জানা যায়, চোরাচালান প্রতিরোধকল্পে গোপন তথ্যের ভিত্তিতে গত ১৬ ডিসেম্বর (শনিবার) সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধীনস্থ শ্রীপুর বিওপি’র একটি চৌকষ টহল দল সন্ধ্যা ০৬:৩০ ঘটিকায় চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে শ্রীপুর বিওপি’র আভিযানিক দল সিলেট জেলার জৈন্তাপুর থানাধীন ৪নং বাংলাবাজার নামক স্থানে অভিযান পরিচালনা করে বিভিন্ন প্রকার উন্নতমানের শাড়ী, লেহেঙ্গা, শাল, সুয়েটার, রুমাল, বডি লোশন, ক্রীম এবং চোরাচালানে ব্যবহৃত একটি টাটা ট্রাক জব্দ করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য ৩ কোটি ৪৪ লক্ষ ৩১ হাজার ৫শত টাকা।

সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক জানান, দীর্ঘদিন যাবত চোরাচালানী মালামাল আটকের নিমিত্তে সিলেট ব্যাটালিয়ন কর্তৃক গোয়েন্দা তৎপরতাসহ চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধকল্পে সীমান্ত পর্যায়ে বিজিবি’র অভিযানিক কর্মকাণ্ড ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। জব্দকৃত ভারতীয় উন্নতমানের চোরাচালান পণ্য ও একটি টাটা ট্রাক স্থানীয় শুল্ক অফিসে জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments