শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসংবাদবিশ্বনাথে মহান বিজয় দিবসে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী

বিশ্বনাথে মহান বিজয় দিবসে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী

সিলেটের বিশ্বনাথ উপজেলা প্রশাসন নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করছেন। সূর্যোদয়ের সাথে সাথে জাতির সূর্য সন্তানদের প্রতি উপজেলা শহীদ মিনারে ও বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।
এরপর উপজেলা পরিষদ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী শুরু হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শাহিনা আক্তার। এসময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মো: নুনু মিয়া বলেন, ত্রিশ লক্ষ মানুষের আত্ম ত্যাগ ও দুই লক্ষ মা-বোনদের ইজ্জতের বিনিময়ে আমাদের এই সোনার বাংলা পেয়েছি। দীর্ঘ নয় মাস যুদ্ধ করে যারা আমাদেরকে এই দেশ উপহার দিয়ে গেছেন তাদের সবার আত্মার মাগফেরাত কামনা করছি।
তিনি আরো বলেন, ১৯৭১ সালের আজকের এই দিনে আমাদের দেশ হানাদার বাহিনী মুক্ত হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা যে আশা আকাঙ্খা নিয়ে আমাদের দেশ স্বাধীন করছেন। তাদের সেই আশা বাস্তবায়নে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
কুচকাওয়াজে অংশগ্রহণ করে পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার ও ভিডিপি, স্কাউট, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী।
শরীরচর্চা প্রদর্শন করেন বিভিন্ন স্কুলের কাব ও স্কাউট দল এবং স্কুল কলেজের শিক্ষার্থীবৃন্দ।
এছাড়াও বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের কর্মকর্তা, পুলিশ প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ প্রমূখ।

শুকরান আহমেদ রানা

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments