শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসংবাদনানান কর্মসূচির মধ্যদিয়ে বালাগঞ্জ বিজয় দিবস পালিত

নানান কর্মসূচির মধ্যদিয়ে বালাগঞ্জ বিজয় দিবস পালিত

বালাগঞ্জ প্রতিনিধি:

মহান বিজয় দিবস-২০২৩ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা এবং জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মুক্তিযোদ্ধের আদর্শ, চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার এবং বিজয় দিবসের তাৎপর্য শীর্ষক আলোচনায় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) বেলা ২টায় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সভায় উপজেলা সমাজসেবা কর্তকর্তা জুয়েল আহমদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মারিয়া হক। সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) ডিএম আল সাদিক আল শাফিন, বোয়ালজুর ইউপি চেয়ারম্যান আনহার মিয়া, বীরমুক্তিযোদ্ধা আজিজুর কামাল, ওসি তদন্ত ফয়েজ আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু বক্কর সিদ্দিকি,, ইউপি চেয়ারম্যান শিহাব উদ্দিন, মুক্তিযোদ্ধা আশরাফুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কার্যনির্বাহী কমিটির সদস্য রজত দাস ভূলন, সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক আ হ ইমন শাহ,সদস্য আবুল কাশেম অফিক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডেড সুশান্ত দাস প্রমুখ। এরআগে ৫২ জন বীরমুুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।

দিবসের প্রথম প্রহরে উপজেলা পরিষদ, প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, বালাগঞ্জ থানা, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা প্রেসক্লাব সহ সরকারি বিভিন্ন দপ্তর, স্কুল, সামাজিক সংগঠন কর্তৃক বালাগঞ্জ কেন্দ্রীয় শহীদ বেদিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। পরে আনুষ্ঠানিক ভাবে পতাকা উত্তোলন করে দিবসের ধারাবাহিক কর্মসূচি পালিত হয়। সম্মিলিত কুচকাওয়াজ ডিসপ্লে প্রদর্শনী ও খেলাধুলা শেষে পুরষ্কার বিতরণ করা হয়। উভয় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা কামরুল ইসলাম, গীতা পাঠ করেন সমবায় কর্মকর্তা উৎপল চক্রবর্তী।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments