মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Google search engine
Homeসংবাদকোম্পানীগঞ্জে বিজয় দিবস উদযাপন

কোম্পানীগঞ্জে বিজয় দিবস উদযাপন

সিলেট কোম্পানীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার ১৬ ডিসেম্বর ভোরবেলা তোপধ্বনির মাধ্যমে শুরু হয় বিজয় দিবসের বিভিন্ন কর্মসূচি। অনুষ্ঠানের মধ্যে ছিল শহীদ মিনার ও বঙ্গবন্ধুর মোড়ালে পুষ্পস্তবক অর্পণ, সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি প্রতিষ্ঠান ও ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন।

সকাল সাড়ে ৮টায় জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন, কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিজয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, কোম্পানীগঞ্জ থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, কোম্পানীগঞ্জ প্রেসক্লাব, কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা-কর্মীরা।

আনুষ্ঠানিক পতাকা উত্তোলনে সালাম গ্রহণ করেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ শামীম,  উপজেলা নির্বাহী অফিসার সুনজিত কুমার চন্দ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ। সালাম গ্রহণ ও কুচকাওয়াজ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি সুমাইয়া ফেরদৌস, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান লাল মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা বেগম,  মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফি উদ্দিন রেনু, মুক্তিযোদ্ধা চান মিয়া, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান জিয়াদ আলী, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা লুৎফর রহমান, কৃষি কর্মকর্তা আব্দুল মতিন, উপজেলা নির্বাচন অফিসার জিবুন্নাহার বেগম, কোম্পানীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মনিরুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপস্থাপনায় ছিলেন উপজেলা পরিষদের সিএ ফাইজুর রহমান।

বেলা ১১টায় উপজেলা অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা এবং জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিণির্মান, মুক্তিযুদ্ধের আদর্শ, চেতনা ধারণ, ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার ও বিজয় দিবসের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments