মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Google search engine
Homeসিলেটশেখ হাসিনা সরকারব্যবসা বান্ধব সরকার

শেখ হাসিনা সরকারব্যবসা বান্ধব সরকার

বিশ্বনাথ প্রতিনিধি:
আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, শেখ হাসিনা সরকার ব্যবসা বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে বেকারত্ব দূরীকরণে উদ্যোক্তা তৈরি করে ব্যবসায়ীতে পরিনত করেছেন। এই সরকার বিগত দিনে ব্যবসায়ীদের কল্যাণে কাজ করেছে।

তিনি বলেন, বিগত ২০০৮ সালে আপনাদের ভোটে নির্বাচিত হওয়ার পর বিশ্বনাথ নতুন বাজার ও পুরান বাজারে রাস্তা, ড্রেন, পাবলিক টয়লেট, সবজি বাজারের শেড, ধানহাটার শেড সহ ব্যাপক উন্নয়ন করেছি। কিন্তু বিগত ১০ বছরে আর উন্নয়নের ছোয়া লাগেনি। আগামী নির্বাচনে নির্বাচিত হলে বাজারে বিশেষ প্রকল্প গ্রহণ করে উন্নয়ন করবো।

শুক্রবার বিকেল ৩টায় বিশ্বনাথ নতুন বাজারে বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতি আয়োজিত ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ সোহেল আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ-সভাপতি মো. আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল। ব্যবসায়ীদের মধ্যে বক্তব্য রাখেন বণিক সমিতির সহ-সভাপতি হাজী আমির আলী, সবজি ব্যবসায়ী আনছার আলী, ব্যবসায়ী বাবুল মিয়া,
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, সদস্য নিজাম উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, কামরুজ্জামান সেবুল, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, সাইফুল ইসলাম, বণিক সমিতির কমিশনার নাঈম আহমদ, আব্দুল মতিন রনি, এমরান আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী মতি লাল দে, আজিজুর রহমান বাবুল, নতুন বাজার হকার্স মার্কেট সভাপতি আজিজুর রহমান, পোল্ট্রি ব্যবসায়ী সমিতির সভাপতি ইছাক আলী, মৎস্যজীবী ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফারুক আহমদসহ বাজারের সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments