মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Google search engine
Homeসিলেটবুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলাপ্রশাসনের শ্রদ্ধাঞ্জলী অর্পন

বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলাপ্রশাসনের শ্রদ্ধাঞ্জলী অর্পন

বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথে উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ পালন করা হয়েছে। দিবস উপলক্ষ্যে বুধবার (১৪ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনস্থ স্মৃতিস্তম্বে শহীদ বুদ্দিজীবী স্মরণে শ্রদ্ধাঞ্জলী অর্পন ও সন্ধ্যায় মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তারের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) সম্রাট হোসেন, থানার অফিসার ইন-চার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডের কমান্ডার ওয়াহিদ আলী, সাবেক ডেপুটি কমান্ডার রনজিৎত ধর রন, কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, প্রকৌশলী আবু সাঈদ, নির্বাচন কর্মকর্তা আলতাব হোসেন, সমবায় কর্মকর্তা জাহাঙ্গীর আলম, সিনিয়র মৎস্য কর্মকর্তা স্বপন কুমার ধর, জনস্বাস্থ্য বিভাগের উপ-সহকারী প্রকৌশলী রাসেল ভুইয়া, আনসার-ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের এজিএম আব্দুল্লাহ শিকদার প্রমুখ।
এদিকে সন্ধ্যায় ‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে পৌর শহরের পুরাণ বাজারস্থ দলের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments