শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসিলেটজকিগঞ্জে ইউপি সদস্যর বাড়িতে ডাকাতি, আহত ৯ জন

জকিগঞ্জে ইউপি সদস্যর বাড়িতে ডাকাতি, আহত ৯ জন

জকিগঞ্জ প্রতিনিধি

সিলেটের জকিগঞ্জে এক সংখ্যালঘু নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে কাজলসার ইউপির মরিচা গ্রামে কাজলসার ইউপি সদস্য ও সংখ্যালঘু নেতা অজয় লস্করের বাড়ীতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, রাত দুইটার দিকে ১২/১৪ জনের মুখোশ পরিহিত ডাকাতদল ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে পরিবারের সদস্যদের হাত পা বেঁধে মারধর করে ১০ ভরি স্বর্ণালংকার, নগদ ৪৩ হাজার টাকা ও ২টি মোবাইল সেট নিয়ে যায়। ডাকাতদের মারধরে পরিবারের ৯ জন আহত হন। আহতরা হলেন, অজয় লস্করের ভাই অলক কুমার লস্কর, বোন অর্পনা রানী লস্কর, অঞ্জনা রানী লস্কর, স্ত্রী অমিত রানী দে, চাচা অক্ষয় কুমার লস্কর, চাচী নমিতা রানী লস্কর, চাচাতো ভাই অজিত কুমার লস্কর ও ছোট ভাইয়ের স্ত্রী দিপালী রানী সেন।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া একটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা চলমান আছে। জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

ইউপি সদস্য অজয় লস্কর জানান, আহতরা জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ডাকাতির ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments