সোমবার, জুন ২৪, ২০২৪
Google search engine
Homeরাজনীতিপ্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আলিয়া মাঠ পরিদর্শনে সিসিক মেয়র

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আলিয়া মাঠ পরিদর্শনে সিসিক মেয়র

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা আগামী ২০ ডিসেম্বর সিলেট আসার কথা রয়েছে। এদিন তিনি সিলেটের ঐতিহ্যবাহী আলিয়া মাদ্রাসা মাঠে নির্বাচনী জনসভা করবেন।

এ উপলক্ষে পূর্ব প্রস্তুতি দেখতে রবিবার (১২ ডিসেম্বর) বেলা ১১টায় ওই মাঠ পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী; যিনি গত সিসিক নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয়েছিলেন।

মেয়র মাঠ পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলার উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, যুবলীগ নেতা শাহীন আহমদ, মহানগর তাঁতীলীগের সাধারণ সম্পাদক শেখ আবুল হাসনাত বুলবুল প্রমুখ।

এর আগে, রোববার আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ব্রিফিংয়ে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী জনসভা সিলেট থেকে শুরু করবেন। আগের নির্বাচনগুলোতেও তিনি সিলেট থেকে নির্বাচনের সভা শুরু করেছিলেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments