শনিবার, মার্চ ২, ২০২৪
Google search engine
Homeখেলাসব সংস্করণেই অধিনায়ক থাকছেন সাকিব: জালাল ইউনুস

সব সংস্করণেই অধিনায়ক থাকছেন সাকিব: জালাল ইউনুস

স্পোর্টস ডেস্ক:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন, সব সংস্করণের নেতৃত্বে থাকছেন সাকিব আল হাসান।

‘এখনও সে (সাকিব) আমাদের অধিনায়ক, এখন আমরা শান্তকে দিয়েছি। শান্তকে বলেছি যে, সামনের দুইটা সিরিজ আছে যেটা নিউজিল্যান্ড সিরিজ, সেজন্য তাকে অধিনায়কত্ব দিয়েছি। ইনফ্যাক্ট সাকিবকে একটা লম্বা সময়ের জন্য অধিনায়কত্ব দেওয়া হয়েছে। এটার মধ্যে এখনো সে সব সংস্করণের অধিনায়ক। সাকিবকে আসলে আমরা ধরে নিচ্ছি সেই অধিনায়ক। এখন সামনের সংস্করণগুলো সে অধিনায়ক থাকবে কী থাকবে না, এরকম কোনও প্রশ্ন উঠেনি। সে জানে সে এখনো অধিনায়ক।’

যদিও বিশ্বকাপে খেলতে যাওয়ার আগে একটি সাক্ষাৎকারে সাকিব আল হাসান বলেছিলেন, তিনি বিশ্বকাপের পর একদিনও বাংলাদেশ দলের অধিনায়ক হিসেবে থাকবেন না। এরপর এ বিষয়ে আর কিছুই বলেননি সাকিব।

ইনজুরির কারণে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে পারেননি সাকিব। নিউজিল্যান্ড সফরের থাকবেন না তিনি। তাই আপৎকালীন নেতৃত্বে থাকবেন নাজমুল হোসেন শান্ত।

সম্প্রতি যুক্তরাষ্টে একটি অনুষ্ঠানে সাকিব বলেন, তিনি জাতীয় দলে বেশি মনোযোগ দিতে আইপিএল, পিএসএলের মতো ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টগুলোতে অংশগ্রহণ কমিয়ে দিচ্ছেন।

এ বিষয়ে জালাল ইউনুস বলেন, ‘আমি ওর স্টেটমেন্টটা মিডিয়াতে দেখেছি। এটা আনন্দের ব্যাপার যে এখন সে দেশের ক্রিকেটের ওপর বেশি ফোকাস করবে বাইরের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট থেকে। এটা আমাদের জন্য বড় একটা স্বস্তিদায়ক খবর। আমরা চাই সাকিব যতগুলো সংস্করণ আছে, সে যেন আমাদের দেশের জন্য খেলুক। এটা আমাদের কামনা।’

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments