মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Google search engine
Homeসমাজঅভিমানে বাড়ি থেকে বের হয়ে ধর্ষিত কিশোরী

অভিমানে বাড়ি থেকে বের হয়ে ধর্ষিত কিশোরী

নিজস্ব প্রতিবেদক:

সিলেটের খুনীরচক এলাকায় অভিমানে বাড়ি থেকে বের হয়ে ধর্ষিত হয়েছে এক কিশোরী। রোববার (১০ ডিসেম্বর) রাতে অভিমানে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর দলবদ্ধ ধর্ষণের শিকার হয় এই কিশোরী ।
সোমবার (১১ ডিসেম্বর) সকালে ভিকটিমকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এই ঘটনায় সোমবার রাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ থানায় মামলা দায়ের করা হয়েছে। শাহপরাণ থানার পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রোববার সন্ধ্যার পর সিলেটের পীরের বাজারে বাবা-মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে আসে ওই কিশোরী। সেখান থেকে পার্শ্ববর্তী পরগনা বাজার সংলগ্ন খুনীরচক এলাকায় পৌঁছামাত্র চার যুবকের খপ্পরে পড়ে।

সেখানে যুবকরা তাকে তুলে নিয়ে নির্জন স্থানে রাতভর দলবদ্ধ ধর্ষণ করেন। সকালে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করেন।

শাহপরাণ থানার পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য জানান, ধর্ষণের ঘটনায় ভিকটিমকে ওসিসিতে ভর্তি করা হয়েছে।ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments