শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeজাতীয়সিলেট থেকে শুরু হবে শেখ হাসিনার নির্বাচনী প্রচারণা

সিলেট থেকে শুরু হবে শেখ হাসিনার নির্বাচনী প্রচারণা

আধুনিক ডেস্ক:

সিলেট থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট চাওয়ার যাত্রা শুরু করবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। আগামী ২০ ডিসেম্বর হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরাণ (র.) মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণার আনুষ্ঠানিক যাত্রা শুরু করবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (১০ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী জনসভা সিলেট থেকে শুরু করবেন। আগের নির্বাচনগুলোতেও তিনি সিলেট থেকে নির্বাচনের সভা শুরু করেছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন— আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগেও ২০১৮ সালেও সিলেট থেকে নির্বাচনী প্রচারে নেমেছিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সে সময় হজরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত এবং সিলেটে সমাবেশের মাধ্যমে নির্বাচনী সফর শুরু করেছিলেন তিনি।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments