সোমবার, জুন ২৪, ২০২৪
Google search engine
Homeজাতীয়শারীরিক অবস্থার অবনতি, খালেদা জিয়াকে সিসিইউতে স্থানান্তর

শারীরিক অবস্থার অবনতি, খালেদা জিয়াকে সিসিইউতে স্থানান্তর

আধুনিক ডেস্ক:

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করা হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) বিএনপির চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে দলের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ কথা নিশ্চিত করেন।

এর আগে, খালেদা জিয়ার ফুসফুসে পানি জমা ও রক্তক্ষরণ বন্ধে ট্রান্সজুগলার ইন্ট্রাহেপাটিক পোরটোসিসটেমিক সান্ট (টিপস) পদ্ধতিতে অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন করেছিলেন মার্কিন বিশেষজ্ঞ চিকিৎসকরা। পরে ২৭ অক্টোবর বিকেলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউ (করোনারি কেয়ার ইউনিট) থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়।

গত ৯ আগস্ট থেকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি খালেদা জিয়া। সাবেক এই প্রধানমন্ত্রী লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, হার্ট, চোখের সমস্যাসহ নানা রোগে ভুগছেন।
হাসপাতালে ভর্তি হওয়ার পর খালেদা জিয়াকে চিকিৎসা দিতে গত ২৫ অক্টোবর দিবাগত রাতে যুক্তরাষ্ট্র থেকে তিন চিকিৎসক বাংলাদেশে আসে। তাদের নেতৃত্বে ২৬ অক্টোবর খালেদা অস্ত্রোপচার শেষে গত ২৭ অক্টোবর দিবাগত রাতে দুইজন এবং ২৮ অক্টোবর অন্যজন চলে যান।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments