শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসিলেটশান্তিগঞ্জে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

শান্তিগঞ্জে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

শান্তিগঞ্জ প্রতিনিধি

শান্তিগঞ্জ উপজেলায় দূরপাল্লার বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মোটরসাইকেলে থাকা অপর আরোহীও গুরুতরভাবে আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

রবিবার রাত সাড়ে ১১ টায় পাগলা-জগন্নাথপুর সড়কে সিচনী পয়েন্ট সংলগ্ন স্থানে মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে। দূর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. এওর মিয়া (৩৩)। তিনি দরগাপাশা (নোয়াগাঁও) গ্রামের আক্কাছ মিয়ার ছেলে ও এক কন্যা সন্তানের জনক। পেশায় তিনি একজন পশু চিকিৎক ছিলেন। আহত আকিক মিয়া (২৮) আক্তাপাড়া গ্রামের মৃত ফজলু মিয়ার ছেলে ও পেশায় একজন স্যানিটারি মিস্ত্রি।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, ঢাকাগামী রূপসী বাংলা পরিবহণের দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস ও ডাবরগামী মোটরসাইকেলটি সিচনী পয়েন্টের কাছাকাছি এলে মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটে।

এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা দু’জন যাত্রীই গুরুতরভাবে আহত হলে তাদেরকে দ্রুত উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। রাত সাড়ে ১২টার দিকে এওর মিয়াকে মৃত ঘোষণা করেন ওসমানীর ডাক্তাররা। আকিক মিয়ার অবস্থাও খুবই আশঙ্কাজনক।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, সড়ক দূর্ঘটনায় একজন নিহত হওয়ার খবর পেয়েছি। আরেকজন গুরুতর আহত অবস্থায় রয়েছেন। অভিযোগ পেলে ব্যবস্থা নেবো।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments