শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসিলেটবিয়ানীবাজারে ৯ জুয়াড়ি গ্রেপ্তার

বিয়ানীবাজারে ৯ জুয়াড়ি গ্রেপ্তার

বিয়ানীবাজার প্রতিনিধি:

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের গজারাই এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ৯ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়। শনিবার দিবাগত রাতে এ অভিযান চালায় পুলিশ।

পুলিশ জানায়, লাউতা ইউনিয়নের গজারাই গ্রামের মেহের উদ্দিনের বসতঘরের বারান্দায় জুয়া খেলার সময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ০৯ জন জুয়াড়িকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার ১ বান্ডিল কার্ড নগদ ১৬ হাজার ৭শত টাকাসহ খেলার সরঞ্জাম জব্দ করে। পুলিশ জুয়া খেলা অবস্থায় বদরুল ইসলাম (৪৮), মো: ওয়াসিম (৩২), জামিল আহমদ ( ৪৬), খতিব আলী (৪৫), আলী হোসেন (৪০), আব্দুল লতিফ (২৮), আব্দুল হাসিব (৩৮), জামাল হোসেন (৩৫), জামাল হোসেন দুলন (৩৮) গ্রেফতার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক মেহের উদ্দিন (৪০), ফয়েজ উদ্দিন (৪৫), লিটন (৫০), ঘটনাস্থল হতে পালিয়ে যায়।

বিয়ানীবাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। মাদক ও জুয়া বন্ধ করতে পুলিশ সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছে। সবার সহযোগিতায় বিয়ানীবাজারকে মাদক ও জুয়া মুক্ত করা হবে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments