শনিবার, মার্চ ২, ২০২৪
Google search engine
Homeসিলেটছাতকে পেঁয়াজের বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

ছাতকে পেঁয়াজের বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

ছাতক প্রতিনিধি:

ছাতক বাজারে পেঁয়াজের বাজারে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার (১১ ডিসেম্বর) বিকেলে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে রাখতে ছাতক বাজারে বিভিন্ন দোকানে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. ইসলাম উদ্দিন।

এসময় তিনি আড়ত থেকে পিঁয়াজ ক্রয়ের মুল্য তালিকা দেখেন এবং গোদামে পিঁয়াজের মজুদ আছে কি না, এসব প্রত্যক্ষ করেছেন। এবং আড়তের মুল্য তালিকা দেখে তিনি দোকানে-দোকানে পিঁয়াজের মুল্য নির্ধারণ করে দিয়েছেন।

পিঁয়াজের খুচরা মুল্য প্রতি কেজি ১২০ টাকা থেকে ১৭৫ টাকা নির্ধারণ করা হয়েছে। তবে কাউকে কোন জরিমানার আওতায় আনা হয়নি। প্রাথমিক পর্যায়ে সব দোকানীদের সতর্ক করে দিয়েছেন যাতে অতিরিক্ত মূল্যে পিঁয়াজ বিক্রি না করা হয়। এবং মুল্য তালিকা দোকানে প্রদর্শন করার কথাও বলা হয়েছে।

ছাতক শহরের সাদিক ষ্টোর, নেপাল ষ্টোর, শাহ জালাল ষ্টোর,বড়ভাই ষ্টোরে ১৭৫ টাকা কেজি, রহমত ষ্টোরে ১৬৫ টাকা কেজি,আরিফ ষ্টোরে ১৭৮ টাকা কেজি এবং মুহিবুর রহমান সাধু ষ্টোরে ১২০ টাকা কেজি মুল্যে পেঁয়াজ বিক্রির অনুমতি দেয়া হয়েছে।

মুহিবুর রহমান সাধু ষ্টোরে পুরানা পেঁয়াজ থাকায় প্রতি কেজি ১২০টাকা মুল্যে বিক্রির অনুমতি দেয়া হয়েছে।

সহকারী কমিশনার (ভুমি) মোঃ ইসলাম উদ্দিন জানিয়েছেন, পেঁয়াজের বাজার দর নিয়ন্ত্রণ রাখতে জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত রাখা হবে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments