শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসিলেটকোম্পানীগঞ্জে নতুন ইউএনও-ওসির যোগদান

কোম্পানীগঞ্জে নতুন ইউএনও-ওসির যোগদান

কোম্পানিগঞ্জ প্রতিনিধি:

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার নতুন নির্বাহি কর্মকর্তা সুনজিত কুমার চন্দ ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ যোগদান করেছেন। 

সোমবার (১১ ডিসেম্বর) উপজেলার বিদায়ী উপজেলা নির্বাহি কর্মকর্তা লুসিকান্ত হাজং এর স্থলাভিষিক্ত হয়েছেন সুনজিত কুমার চন্দ ও ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হিল্লোল রায়ের স্থলাভিষিক্ত হয়েছেন গোলাম দস্তগীর আহমেদ।

নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দ ২০১৬ সালের ৩৪ তম বিসিএস (প্রশাসন) ব্যাচের একজন কর্মকর্তা। তিনি কুমিল্লা জেলায় সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। পরবর্তীতে সহকারি কমিশনার ও নির্বাহি ম্যাজিস্ট্রেট হিসেবে মৌলভীবাজার এবং বড়লেখা উপজেলার নির্বাহি কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন।

নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ ২০০৭ সালে বাংলাদেশ পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পান। তাঁর গ্রামের বাড়ি নরসিংদী জেলায়। এর আগে তিনি ওসি (তদন্ত) হবিগঞ্জ, ওসি জৈন্তাপুর ও কানাইঘাটের দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের (ইসি) সিদ্ধান্ত অনুযায়ী দেশে বিভিন্ন উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) বদলির অংশ হিসেবে সরকারিভাবে এই বদলির আদেশ প্রদান করা হয়েছে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments