শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসংবাদস্বামীর খোঁজে লাহোর থেকে চুনারুঘাটে পাকিস্তানি নারী

স্বামীর খোঁজে লাহোর থেকে চুনারুঘাটে পাকিস্তানি নারী

হবিগঞ্জ প্রতিনিধি:

গত শুক্রবার (০৮ ডিসেম্বর) মাহা বাজোয়ার (৩০) নামে এক পাকিস্তানী নারী লাহোর থেকে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ছুটে আসেন। তিনি নিজেকে পাকিস্তানের বাসিন্দা বলে পরিচয় দেন এবং বলেন তিনি তার স্বামীর খোঁজে হবিগঞ্জে এসেছেন।

তিনি পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের উত্তর বড়াইল এলাকার একটি বাড়িতে উঠেছেন।

জানা যায়, মাহা বাজোয়ারের বাড়ি পাকিস্তানের লাহোরে। তার বাবার নাম মকসুদ আহমেদ।

লাহোর থেকে আসা মাহা বাজোয়ার বলেন, তার স্বামীর নাম সাজ্জাদ হোসেন মজুমদার (৩৫)। তিনি হবিগঞ্জ জেলার চুনারুঘাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের উত্তর বড়াইল এলাকার শফি উল্লা মজুমদারের ছেলে। স্বামীর খোঁজে এসে মাহা নিজের স্বামী দাবি করা ব্যক্তির বাড়িতেই অবস্থান করছেন। পরবর্তীতে স্বামী সাজ্জাদের ভাইয়ের হেফাজতে আছেন বলে জানা যায়।

খবরটি জানাজানি হয়ে গেলে আশপাশের এলাকা থেকে উৎসুক জনতা বাড়িতে এসে ভিড় জমান।

সাজ্জাদের ভাই স্বপন মজুমদার বলেন, ২০১৪ সালে তার ভাই সাজ্জাদ পাকিস্তানের লাহোরের এই মাহা বাজোয়ারকে বিয়ে করেন। পরে তাকে নিয়ে বাংলাদেশে আসেন এবং পুনরায় পাকিস্তান চলে যান সাজ্জাদ। ১৭ নভেম্বর পুনরায় দেশে ফেরেন সাজ্জাদ। মাহাও একই দিনে বাংলাদেশে আসেন।

স্বপন মজুমদার আরও বলেন, দুবাইয়ের একটি নাইট ক্লাবে চাকরি করতেন সাজ্জাদ। সেখানেই তার সঙ্গে পরিচয় মাহার। পরে তারা বিয়ে করলেও তাদের সংসারে ভাঙন ধরে। সাজ্জাদ দেশে চলে আসায় মাহাও বাংলাদেশে চলে আসেন। বর্তমানে বাড়িতে উপস্থিত নেই সাজ্জাদ। তিনি আসার পর এলাকার গণ্যমান্যদের নিয়ে বিষয়টির সুরাহা করা হবে।

আরও জানা যায়, ২০১৮ সালে মাহা ও সাজ্জাদের বিচ্ছেদ ঘটলেও মাহা তা মেনে নেন নি। স্বামীর সঙ্গে সংসার করতে চান মাহা।

এ বিষয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বলেন, পাকিস্তানের লাহোর থেকে আসা মাহা বাজোয়ার ভিসা নিয়ে বাংলাদেশ আসলেও তিনি এদেশে অবস্থানের জন্য প্রয়োজনীয় নিয়মাবলি অনুসরণ করেননি। মাহা থানায় এসেছিলেন এবং পরবর্তীতে আবার আসবেন বলে চলে যান।

এ বিষয়ে মাহার স্বামী সাজ্জাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

আধুনিক কাগজ/এমএইচ- ৫

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments