মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Google search engine
Homeরাজনীতিশেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে: শফিক চৌধুরী

শেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে: শফিক চৌধুরী

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। দেশের এই উন্নয়ন যাত্রা অব্যাহত রাখতে এখন থেকে মানুষের ঘরে ঘরে যেতে হবে। মিথ্যা প্রচারণা ও গুজব প্রতিরোধের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে বলে আহবান জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী শফিকুর রহমান চৌধুরী।

তিনি শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জনগণই আওয়ামী লীগের ক্ষমতার উৎস জানিয়ে শফিক চৌধুরী আরও বলেন, ‘আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলার শক্তি আওয়ামী লীগের আছে। কেননা রাজপথই আমাদের শক্তি। আগামী নির্বাচন পর্যন্ত আমরা জনগণকে সঙ্গে নিয়ে রাজপথেই থাকবো এবং জনগণের রায় নিয়ে চতুর্থবারের মত শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবো।

বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালালের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক আলতাব হোসেন ও মহব্বত আলী জাহানের যৌথ পরিচালনায় বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মশাহিদ আলী, কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরুজ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, যুগ্ম সম্পাদক মকদ্দস আলী, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, কার্যনির্বাহী সদস্য তপন কুমার দাশ, অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, কাউন্সিলর রফিক হাসান, মহানগর কৃষক লীগের সহ সভাপতি শেখ আজাদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান।

বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সদস্য আব্দুল রোশন চেরাগ আলী, সাইদুল ইসলাম, পৌরসভার ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বুলবুল, ৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সাইফুল রহমান শাকিব, ৫নং ওয়ার্ডের যুগ্ম সম্পাদক তুরন চৌধুরী, ৬নং ওয়ার্ডের সহ সভাপতি করিব উদ্দিন আহমদ, ৭নং ওয়ার্ডের সভাপতি পরতাব আলী, ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শেখ মোশাহিদ আলী।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি তাজুল ইসলাম। এসময় অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments