শনিবার, মার্চ ২, ২০২৪
Google search engine
Homeসিলেটবিশ্বনাথে বেগম রোকেয়া দিবসেজয়িতা সম্মাননা পেলেন ৩ নারী

বিশ্বনাথে বেগম রোকেয়া দিবসেজয়িতা সম্মাননা পেলেন ৩ নারী

বিশ্বনাথ প্রতিনিধি:
‘নারীর জন্য বিনিয়োগ-সহিংসতা প্রতিরোধ’ এই প্রতিপাদ্য নিয়ে সিলেটের বিশ্বনাথে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা ও জয়িতা সম্মাননা প্রদান করা হয়। শনিবার বেলা সাড়ে ১২টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়’র উদ্যোগে উপজেলা প্রশাসনিক ভবনের সেমিনার কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার শাহিনা আক্তার সভাপতিত্বে ও অপরাজিতার সদস্য সাদিয়া বিনতে শাহীন’র পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ একেএম মনোহর আলী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান, অপরাজিতা বিশ্বনাথের সভাপতি বেগম স্বপ্না শাহিন।

জয়িতাদের মধ্যে বক্তব্য রাখেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী নাজমা বেগম ও সমাজসেবায় সাফল্য অর্জনকারী নারী বিলকিছ আক্তার। সফল জননী ছালেহা বেগম’র পক্ষে বক্তব্য রাখেন তাঁর ছেলে খায়রুল আমীন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কনক চন্দ্র রায়, সিনিয়র মৎস্য অফিসার স্বপন কুমার ধর, প্রকল্প কর্মকর্তা প্রজেসচন্দ্র দাশ, ইসলামী ফাউন্ডেশনর সদস্য মাও. মোবাশ্বির আহমদ সুমন, দৌলতপুর ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার শ্যামীমা বেগম প্রমুখ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments