শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeরাজনীতিজকিগঞ্জে নেতাকর্মীদের সাথে জাপা প্রার্থী শাব্বির আহমদের মতবিনিময়

জকিগঞ্জে নেতাকর্মীদের সাথে জাপা প্রার্থী শাব্বির আহমদের মতবিনিময়

সিলেট-৫ জকিগঞ্জ কানাইঘাট আসনের জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাব্বির আহমদ দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।

বৃহস্পতিবার রাত ৯ টায় জকিগঞ্জ শহরে পৌরসভা জাতীয় পার্টির সভাপতি আব্দুল কাদিরের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক হেলাল লস্করের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে জাপা প্রার্থী শাব্বির আহমদ বলেন, জকিগঞ্জ-কানাইঘাট সংসদীয় আসন জাতীয় পার্টির দুর্র্গ। এখানকার মানুষ প্রয়াত আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদকে ভালোবাসে। প্রতিটি পাড়ায় মহল্লায় জাতীয় পার্টির কর্মী সমর্থক রয়েছেন। উন্নয়নের জন্য জাতীয় পার্টির কোন বিকল্প নেই। সাধারণ মানুষ উন্নয়ন চায়। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার্টি আমাকে প্রার্থী ঘোষণা করেছে। সকল ধর্ম বর্ণের মানুষ আমাকে ভালোবাসে। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। অতীতের নির্বাচনে আমার ভালোবাসার প্রমাণও দিয়েছেন সাধারণ মানুষ। এবারও সেই ধারাবাহিকতা বজায় থাকবে। জীবনের শেষ সময় মানুষের খেদমত করতে চাই। নির্বাচনের পরিবেশ এখনো ভালো রয়েছে। হস্তক্ষেপ মুক্ত নির্বাচন হলে আমি বিজয়ী হবো। বিগত ৪০ বছর থেকে এলাকার দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আমার পরিশ্রমের টাকা সাধারণ মানুষের জন্য খরচ করেছি। উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালে আশানুরূপ কাজ করতে পারিনি। সংসদে গেলে এ আসনের গণমানুষের কল্যাণে কাজ করতে পারবো।

তিনি আরও বলেন, বর্তমান সরকার ব্যাপক উন্নয়ন করেছে সেটা অস্বীকারের সুযোগ নেই। এখনো গ্রামগঞ্জে অনেক উন্নয়ন বাকি আছে। আমি অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই। আমি সংসদ সদস্য নির্বাচিত হলে আমার কাছে সাধারণ মানুষ যেতে পারবে। অতীতের মতোই সকল সুখ, দুঃখ বলতে পারবে। আমার দরজা সবসময়ই খেটেখাওয়া মানুষের জন্য খোলা আছে এবং থাকবে। রাজনীতি করে আমি অনেক ক্ষতিগ্রস্থ হয়েছি। ২০১৪ সালে আমার বাসায় বোমা হামলা করা হয়। গাড়ি পুড়িয়ে ফেলে দুর্বৃত্তরা। আমি নির্যাতিত ও জনবান্ধব মানুষ হিসেবে সাধারণ মানুষ আমাকে ভোট দেবেন।

জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দলীয় মতানৈক্য ভুলে সবাই ঐক্যবদ্ধ হয়ে লাঙল মার্কাকে বিজয়ী করতে হবে। সাধারণ মানুষকে জাতীয় পার্টির ও আমার লক্ষ্য উদ্দেশ্যগুলো জানাতে হবে। জকিগঞ্জ-কানাইঘাট আসনে ঐক্যবদ্ধ জাতীয় পার্টিকে হারানো অসম্ভব।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম, জাতীয় পার্টি নেতা ময়নুল ইসলাম, আজমল হোসেন, আলী আহমদসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউপি জাতীয় পার্টি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মী।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments