শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeমৌলভীবাজারকুলাউড়ায় জটিল রোগীকে ‘হাজীপুর সোসাইটি’র আর্থিক সহায়তা প্রদান

কুলাউড়ায় জটিল রোগীকে ‘হাজীপুর সোসাইটি’র আর্থিক সহায়তা প্রদান

কুলাউড়া উপজেলার হাজীপুর সোসাইটির উদ্যোগে জটিল রোগে আক্রান্ত সুধীর মালাকারকে চিকিৎসার জন্য এক লক্ষ টাকার চেক প্রদান করা হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার কর্মধা ইউনিয়নের দিঘলকান্দি গ্রামে সুধীর মালাকারের বাড়িতে গিয়ে তার হাতে চেক তুলে দেন প্রধান অতিথি হাজীপুর সোসাইটি কো-চেয়ারম্যান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

প্রধান অতিথির বক্তব্যে নাদেল হাজীপুর সোসাইটির ভূয়সী প্রশংসা করে বলেন, সংগঠনটি জন্মলগ্ন থেকেই অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মিজানুর রহমানের পরিচালনায় চেক বিতরণীতে বিশেষ অতিথি ছিলেন- সোসাইটির সহসভাপতি মো. সাইফুল ইসলাম, কর্মধা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম এ রহমান আতিক, সোসাইটির সহ-সাধারণ সম্পাদক প্রভাষক খালিক উদ্দিন, কার্যকরী পরিষদের সদস্য আব্দুল কুদ্দুস, অর্থ সম্পাদক একে শমছু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক হোসেন মনসুর উদ্দিন, হাজীপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন ও কর্মধা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিত্য মল্লিক প্রমুখ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments