মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Google search engine
Homeরাজনীতিআওয়ামী লীগ জনগণের দল: মন্ত্রী ইমরান

আওয়ামী লীগ জনগণের দল: মন্ত্রী ইমরান

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল, আওয়ামী লীগ জনগণের পাশেই থাকে। আর আওয়ামী লীগ যখন কাজ করে মানুষের জন্যই করে, আমরা কি পেলাম সেটা চিন্তা করি না। তিনি বলেন, মানুষ কি পেল, মানুষের জন্য কতটুকু করতে পারলাম সেটাই আমাদের বিবেচনায় থাকে।

বৃহস্পতিবার দুপুরে কোম্পানীগঞ্জের ইছাকলস সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জননেতা ইমরান আহমদ সমর্থনে ইছাকলস ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী ইমরান আহমদ বলেন, দেশবাসীকে দুর্ভোগ থেকে মুক্তি দিতে যা যা প্রয়োজন আওয়ামী লীগ সরকার সবই করে যাচ্ছে। জনগণের সেবাই আওয়ামী লীগের একমাত্র মূলমন্ত্র। আওয়ামী লীগ সর্বদা জনগণের প্রতিটি দুঃখে-কষ্টে পাশে থাকে। তিনি আরও বলেন, আজ আমরা উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি, ভবিষ্যতেও আমাদের এগিয়ে যাবার পালা। আমরা সর্বদা জনগণের পাশে আছি এবং জনগণের সেবা করাই আমাদের মূলমন্ত্র। নিশ্চয়ই আপনারা আমাদেরকে আবারও সেবা করার সুযোগ দিবেন।

শাহ মোহাম্মদ জামাল উদ্দিন চেয়ারম্যানের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন ইছাকলস ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক জাহিদ আল হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, উপ-দফতর সম্পাদক মো. মজির উদ্দিন, সদস্য জাহাঙ্গীর আলম, মো. গোলাপ মিয়া, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইয়াকুব আলী, অখিল চন্দ্র বিশ্বাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইমরান জাকির, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাজী আলাউদ্দিন, যুগ্ম আহ্বায়ক রাসেল আহমেদ, সদস্য মো. সোহেল মিয়া, পশ্চিম ইসলামপুর ইউপির চেয়ারম্যান জিয়াদ আলী, ইছাকলস ইউপির চেয়ারম্যান সাজ্জাদুর রহমান সাজু, আওয়ামীলীগ নেতা হাজী আবুল হায়াত, মুজিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সিদ্দিকুর রহমান খসরু, উপজেলা ছাত্রলীগের সভাপতি ওমর আলী, সাধারণ সম্পাদক শাহ আলম স্বাধীন প্রমুখ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments