বুধবার, জুন ২৬, ২০২৪
Google search engine
Homeসংবাদকানাইঘাটে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত

কানাইঘাটে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা অনুষ্ঠিত

কানাইঘাট প্রতিনিধি

সিলেটের কানাইঘাটে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ১২ ডিসেম্বর ২০২৩ ইং পালন উপলক্ষে অবিহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর ১২ টায় স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এ অবিহিতকরণ সভার আয়োজন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুবল চন্দ্র বর্মণের সভাপতিত্বে ও হাসপাতালের পরিসংখ্যানবিদ সুবোধ চন্দ্র দাসের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তনয় কুমার বর্ধন ,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: রিয়াজ মাহমুদ তমাল,ডা. এরফানুল হক, ডা.
আসাদুল্লাহ আল গালিব,সহকারী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কামাল উদ্দিন,ডা.তোফাজ্জল হোসাইন,কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ,উপজেলা সেনেটারী ইন্সপেক্টর আবুল কালাম আজাদ,ইপিআই টেকনিশিয়ান শরীফুল ইসলাম,এইচ আই মনিরুজ্জামান প্রমূখ।

অবিহিতকরণ ও কর্মপরিকল্পনা সভায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুবল চন্দ্র বর্মণ এ কার্যক্রমের বিস্তারিত তথ্য তুলে ধরে বক্তব্য দেন। তিনি বলেন,’আগামী ১২ ডিসেম্বর কানাইঘাটে ৬ মাস হতে ৫৯ মাস বয়সী সকল শিশুকে – ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। ‘ তিনি জাতীয় ও গুরুত্বপূর্ণ এ কর্মসূচি শতভাগ সফল করতে সকল পেশাজীবি ও সচেতন নাগরিকের সহযোগিতার অনুরোধ জানিয়েছেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments