মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Google search engine
Homeসিলেটগোলাপগঞ্জে আব্দুল মুতলিব কমপ্লেক্স'র উদ্বোধন অনুষ্ঠিত

গোলাপগঞ্জে আব্দুল মুতলিব কমপ্লেক্স’র উদ্বোধন অনুষ্ঠিত

গোলাপগঞ্জ প্রতিনিধি

গোলাপগঞ্জ পৌর শহরে অধ্যাধুনিক সুযোগ সু‌বিধা সম্ব‌লিত আব্দুল মুতলিব কমপ্লেক্স’র উদ্বোধন করা হয়েছে।

সোমবার দুপুর ১২ টায় ফিতা কেটে এ কমপ্লেক্সে আনুষ্ঠা‌নিক উদ্বোধন করেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম ও গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কা‌দির শা‌ফি চৌধুরী এলিম ব‌লেন, একটা প্রতিষ্ঠান যখন গড়ে উঠে তখন এই প্রতিষ্ঠানের জন্য অনেক মানুষের জীবিকা নির্বাহ হয়। প্রবাসী আনোয়ার শাহজাহান ও তাঁর পরিবারকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসীদের দেশে বিনিয়োগ দেশের আর্থিক চাকা সচল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, আপনারা ক্রেতাদের সাথে ভালো ও সুন্দর ব্যবহার করবেন যাতে করে ক্রেতারা আকৃষ্ট হয় এবং তারা বলতে পারে গোলাপগঞ্জে একটি ভালো ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ব্যবসায় সফলতা পেতে হলে মূলধনের পাশাপাশি অধ্যবসায়, নিষ্ঠা ও সততা থাকতে হবে।

পৌর মেয়র আমিনুল ইসলাম রা‌বেল ব‌লেন, আমি গোলাপগঞ্জ পৌরসভার মেয়র হওয়ার পর থেকেই পৌর শহরকে ব্যবসায়ী বান্ধব করতে আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বিশেষ করে কোন প্রবাসীদের পৌর শহরে কোন ব্যবসা প্রতিষ্ঠান তৈরী করতে করেন আমি তাদের সব সময় সর্বাত্বক সহযোগিতা করেছি। আমি চাই আমার পৌর শহরে দেশ বিদেশের সকলে বিনিয়োগ করুক। আমরা পৌর কর্তৃপক্ষ সব সময় ব্যবসায়ীদের পাশে রয়েছি।

আক্তার হোসেনের সভাপতিত্বে ও মার্কেটের সত্ত্বাধিকারী, যুক্তরাজ্য প্রবাসী লেখক ও সাংবাদিক আনোয়ার শাহজাহানের পরিচালনায় অনুষ্ঠানে বি‌শেষ অতিথি ছিলেন আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ মিন্টু, চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি সাংবাদিক আব্দুল আহাদ, সি‌লেট জজ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট আবু তাহের, যুক্তরাজ্য প্রবাসী ও এম আর খান ফাউন্ডেশনের সভাপতি আব্দুর রহমান খান সুজা।

আদিয়ান হুমায়ুনের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কৈলাশটিলা গ্যাস ফিল্ডের সাবেক ডিজিএম কাজী এটি এম সিরাজুল্লাহ, ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিচালনা কমিটির সদস্য গোলাম রাব্বানী, পারভেজ আহমদ, গোলাপগঞ্জ কল্যাণ সমিতি গোলাপগপঞ্জের শিক্ষক জাবেদ আহমদ, হেলাল আহমদ ও কয়েছ আহমদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক এম আব্দুল জলিল, সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, মার্কেটের প‌রিচালক আ‌নোয়ার জাহাঙ্গীর, আ‌নোয়ার মাছুম, আনোয়ার হুমায়ুন, সা‌বেক ইউ‌পি সদস্য হোসাইন আহমদ, আবু‌ল কা‌শেম, রায়হান আহমদ, অ‌লিদুর রহমান জাবেদ প্রমুখ।

উদ্বোধন শেষে মোনাজাত প‌রিচালনা ক‌রেন ঢাকাদ‌ক্ষিণ কেন্দ্রীয় জামে মস‌জি‌দের ইমাম ও খ‌তিব মাওলানা মুফতি খায়রুল আ‌মিন মাহমুদী এবং অনুষ্ঠা‌নের শুরু‌তে আলোচনা করেন মাওলানা হেলাল আহমদ সুনামপুরী।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments