মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Google search engine
Homeসিলেটজুড়ীতে বেওয়ারিশ কুকুরের কামড়ে আহত ১৫

জুড়ীতে বেওয়ারিশ কুকুরের কামড়ে আহত ১৫

জুড়ী প্রতিনিধি

জুড়ীতে বেওয়ারিশ কুকুরের কামড়ে ১৫ জনকে আহত করার পর পিঠিয়ে মারা হয়েছে কুকুরকে।এদের মধ্যে আশংকাজনক অবস্থায় কয়েকজন কে সিলেট ওসমানী মেডিকেলে ভর্তি করা হয়েছে।

জানা যায়,শুক্রবার রাতে এম এম মুমিত আসুক চত্বরে একটি বেওয়ারিশ পাগল কুকুর কামড় দিতে থাকে। কুকুরের কামড়ে নারী শিশুসহ ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এই খবরে জনমনে আতংক দেখা দিয়েছে।রাত ১১ টার দিকে এলাকার মানুষ কুকুরটিকে পিটিয়ে হত্যা করে।
কুকুরের কামড়ে আহত ব্যবসায়ী আলমগীর জানান,রাত সাড়ে নয়টার দিকে আমি পিউরিয়ার সামনে দাড়িয়ে থাকাবস্তায় একটি কুকুর পথচারী এক বাচ্চা কে কামড় দিয়ে আটকে থাকে।আমি তাকে উদ্ধার করতে গেলে বাঘের মত হিংস্র হয়ে লাফ দিয়ে কুকুরটি আমার গলায় কামড় দিয়ে ধরে থাকে।প্রায় ১০-১৫ মিনিট পাশের সবাই চেষ্টা করে কুকুরটির কামড় থেকে আমাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেন।বর্তমানে আমি সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।ডাক্তারের পরামর্শে আরও ৫-৭ দিন এখানে থাকতে হবে।
জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বিজন কান্তি দাশ বলেন, কুকুড়ের কামড়ে আহত ৮ জন নারী ও শিশুকে চিকিৎসা প্রদান করা হয়। আহত রোগীদের মধ্যে শিশুর সংখ্যা বেশি বলে জানাগেছে।শনিবার সকালে আরও কয়েকজন চিকিৎসা নিয়েছেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments