সোমবার, জুন ২৪, ২০২৪
Google search engine
Homeসিলেটকোম্পানীগঞ্জে ইমরান আহমদের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জে ইমরান আহমদের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিলেট-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি’র সমর্থনে ৫নং উত্তর রণীখাই ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২ ডিসেম্বর) কোম্পানীগঞ্জের উত্তর রণীখাই ইউনিয়নের চরারবাজার ও ধুপরীপাড় বাজার পৃথক দুটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ বলেন, ধুপরীপার সিনিয়র হাই স্কুল হবে এবং প্রত্যেকটি রাস্তার তালিকাভুক্ত করা হয়েছে, পর্যায়ক্রমে কাজ চলছে। পাথর কোয়ারি প্রসঙ্গে এক বক্তব্যের জবাবে মন্ত্রী ইমরান আহমদ বলেন, পাথর কোয়ারি অনুমতির মালিক কিন্তু আমি না, অনুমতির মালিক কিন্তু খনিজ মন্ত্রণালয়। আমি আমার অবস্থান থেকে চেষ্টা করে যাচ্ছি।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উত্তর রণীখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার ফয়জুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদ লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, সদস্য জাহাঙ্গীর আলম, গোলাপ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজাদ, সিলেট জেলা পরিষদের সদস্য উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী শামীম আহমদ,গোয়াইনঘাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়াম্যান ইয়াকুব আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শাহাজাহান চৌধুরী।

উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য তামান্না আক্তার হেনা, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান আয়েশা বেগম, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায়, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হুমায়ুন কবির মছব্বির, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী জিয়াদ আলী, সাবেক চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন, পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর আলম, উত্তর রণিখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়জুর রহমান, দক্ষিণ রণিখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন ইমাদ, উপজেলা যুবলীগের আহবায়ক হাজী আলাউদ্দিন, সাবেক আহবায়ক ইকবাল হোসেন, যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফারকুজ্জামান রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি উমর আলী ও সাধারণ সম্পাদক শাহ আলম স্বাধীন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল আলিম, যুবলীগ নেতা আব্দুল কুদ্দুস, আলীম উদ্দিন প্রমুখ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments