বুধবার, জুন ২৬, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদআচরণবিধি লঙ্ঘনের ব্যাখ্যা চেয়ে ইয়াহইয়া চৌধুরীকে জজ কোর্টে তলব

আচরণবিধি লঙ্ঘনের ব্যাখ্যা চেয়ে ইয়াহইয়া চৌধুরীকে জজ কোর্টে তলব

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের ব্যাখ্যা চেয়ে নির্বাচনী অনুসন্ধান কমিটি সিলেট-২ আসনের জাতীয় পার্টির প্রার্থী ইয়াহইয়া চৌধুরীকে জজ কোর্টে তলব করেছে।

রোববার (৩ ডিসেম্বর) সকাল ১১টায় সিলেট ল্যান্ড সার্ভে ট্রাইবুনাল জজ কোর্ট কার্যালয়ে স্বশরীরে উপস্থিত হয়ে ব্যাখ্যা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

শনিবার (২ডিসেম্বর) নির্বাচনী অনুসন্ধান কমিটি সিলেট-২ আসনের চেয়ারম্যান মোহাম্মাদ মোস্তাইন বিল্লাহ স্বাক্ষরিত এক আদেশে এ নির্দেশ দেয়া হয়।

আদেশে মনোনয়নপত্র দাখিল করার পূর্বে মিছিল সহকারে প্রবেশ করেন যা “সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮ এর বিধি ৮(খ) এর লঙ্ঘন এবং উক্ত বিধিমালা লঙ্ঘনের বিষয়টি ” বেসরকারি টিভি” এর সংবাদের মাধ্যমে নিম্ন স্বাক্ষরকারীর গোচরীভূত হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে ইয়াহইয়া চৌধুরীর বিরুদ্ধে কেন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে না, তা জানাতে ল্যান্ড সার্ভে সিলেট জজ কোর্ট কার্যালয়ে স্বশরীরে উপস্থিত হয়ে তাকে ব্যাখ্যা প্রদানের জন্য নির্দেশ দেওয়া হয়।

এব্যাপারে সিলেট-২ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ইয়াহইয়া চৌধুরী বলেন, নির্বাচন কমিশনের আচরণবিধি মেনেই মনোনয়ন জমা দিয়েছিলাম আমরা মাত্র ৫জন নেতাকর্মীকে নিয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দিয়েছি। তবে হ্যাঁ এটা সত্য কিছু নেতাকর্মী রিটার্নিং কর্মকর্তার বাইরে নামোল্লেখ করে উৎসাহী মিছিল দিয়েছিল। ইসি আমাকে চিঠি দিয়েছে আগামীকাল তা ব্যাখা করবো।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments