শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeখেলারোনালদোর বিরুদ্ধে নতুন মামলা

রোনালদোর বিরুদ্ধে নতুন মামলা

বিতর্ক আর রোনালদো যেন একে অন্যের সমর্থক। মাঠের পারফরম্যান্সের চেয়ে বাইরের ঘটনাটেই যেন ইদানীং বেশি শিরোনামে থাকেন তিনি। আর তারই ধারায় সম্প্রতি মামলা করা হয়েছে পর্তুগিজ মহাতারকার বিরুদ্ধে।

ডিজিটাল মুদ্রা বিনিয়োগ প্রতিষ্ঠান (ক্রিপ্টোকারেন্সি) বিনান্সের প্রচারণার অভিযোগে যুক্তরাষ্ট্রের একটি আদালতে ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে মামলা করা হয়েছে। গত ২৭ নভেম্বর ফ্লোরিডার ডিস্ট্রিক্ট কোর্টে ভুক্তভোগীদের পক্ষে তিনজন বাদী এই মামলার আবেদন করেন। 

মামলার বাদীরা জানান, তারকা এই ফুটবলার অস্বীকৃত ‘বিনান্স’ প্রতিষ্ঠানের প্রচারণা, বিনিয়োগ কিংবা কাজে সহায়তা করেছেন। রোনালদোর প্রচারণায় উদ্বুদ্ধ হয়ে তারা ওই প্রতিষ্ঠানে বিনিয়োগ করে ক্ষতিগ্রস্ত হয়েছেন।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবল তারকার বিরুদ্ধে মামলার বাদী হয়েছেন মিখায়েল সিজমোর, মিকি ভোংদারা এবং গর্ডন লুইস। প্রতিবেদনে উল্লেখ করা হয়, রোনালদোর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে অবৈধ প্রতিষ্ঠানটি বড় অঙ্ক হাতিয়ে নিয়েছে।

রোনালদোর বড় অঙ্কের অনলাইন অনুসারী এ ক্ষেত্রে বড় ভূমিকা রেখেছে। বাদীরা বলছেন, এনএফটি বিনিয়োগের মাধ্যমে অবিশ্বাস্যভাবে প্রতিষ্ঠানটি সফল হয়েছে, কেবল এক সপ্তাহেই বিনান্সকে অনলাইনে খোঁজার প্রবণতা বেড়েছে অন্তত ৫০০ গুন!

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments