শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeবিনোদনতপু খানের পরিচালনায় একসঙ্গে অপূর্ব-ইরফান সাজ্জাদ

তপু খানের পরিচালনায় একসঙ্গে অপূর্ব-ইরফান সাজ্জাদ

বিনেদন প্রতিবেদক

ছোট পর্দার দর্শকপ্রিয় দুই অভিনয়শিল্পী জিয়াউল ফারুক অপূর্ব ও ইরফান সাজ্জাদ। নাটকে নিয়মিত অভিনয় করছেন তারা। আট বছর আগে এই দুই অভিনেতা একসঙ্গে একটি একক নাটকে অভিনয় করেছিলেন। এরপর আর কাজ করতে দেখা যায়নি তাদের। দীর্ঘ আট বছরের বিরতি পেরিয়ে তারা দু’জন আবারো একসঙ্গে কাজ করেছেন।

নাটকটিতে আরো অভিনয় করেছেন সায়লা সাবি, রাশেদ মামুন অপু, মাখনুন সুলতানা মাহিমা, মনিরা মিঠু, জয়রাজ, শাহেদ আলী সুজন, অনিন্দিতা মিমি, স্বরন সাহা, রওনক রিপন প্রমুখ। নাটকটি শিগগিরই ক্লাব এলিভেন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে।

নাটকের নাম ‘ডার্ক জাস্টিস’। আকবর হায়দার মুন্নার গল্প ভাবনা ও প্রযোজনায় দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্য ও সংলাপে নাটকটি নির্মাণ করেছেন তপু খান। যিনি এর আগে বহু নাটক নির্মাণ করে দর্শকের কাছ থেকে প্রশংসা পেয়েছেন। শাকিব খানকে নিয়ে ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমা নির্মাণ করেও যিনি নির্মাতা হিসেবে আলোচনায় এসেছেন। সেই তপু খানই অপূর্ব ও ইরফান সাজ্জাদকে নিয়ে নির্মাণ করেছেন ‘ডার্ক জাস্টিস’ নাটকটি।এ নাটকে চেন্নাইয়ের অ্যাকশন পরিচালকের ডিজাইনে প্রথমবার কাজ করেছেন অপূর্ব।

এ প্রসঙ্গে নির্মাতা তপু খান বলেন, কাজটি নিয়ে খুব আশাবাদী। ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার সাফল্যের পর একটি ভালো কাজ করেছি। এ নাটকে অপূর্ব ভাইকে অ্যাকশন লুকে দেখা যাবে। গল্প ও অপূর্ব ভাইয়ের চরিত্রে নতুনত্ব আছে। প্রযোজক মুন্না ভাইকে ধন্যবাদ। তার মতো করে যদি অন্য প্রযোজকরা মাল্টিকাস্টিং নিয়ে ভাবতো তাহলে ইন্ডাস্ট্রি পরিবর্তন সম্ভব। আশা করি, ‘ডার্ক জাস্টিস’ নাটকটি দর্শকদের পছন্দ হবে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments