সোমবার, জুন ২৪, ২০২৪
Google search engine
Homeসংবাদআবারও হুমকির মুখে ভাইজান খ্যাত সালমান খান

আবারও হুমকির মুখে ভাইজান খ্যাত সালমান খান

বিনোদন ডেস্ক

বলিউড ভাইজান সালমান খান আবারও হুমকির মুখে পড়েছেন। ফেসবুক পোস্টে পরোক্ষভাবে হুমকি দেওয়া হয়েছে তাকে। তারপরই দ্রুত ভাইজানের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখে মুম্বাই পুলিশ। পাশাপাশি তাকে সতর্ক করে দেওয়া হয়েছে।

গ্যাংস্টার লরেন্স বিষ্ণৈর হুমকির পরে এরই মধ্যে সালমানকে ‘ওয়াই প্লাস’ নিরাপত্তা দেওয়া হয়েছে মুম্বাই পুলিশের পক্ষ থেকে।

রবিবার গ্যাংস্টার লরেন্স বিষ্ণৈ নামের একটি অ্যাকাউন্ট থেকে ফেসবুকে একটি মেসেজ পোস্ট করা হয়েছে। তাতে পাঞ্জাবি গায়ক-অভিনেতা জিপ্পি গ্রেওয়ালের উদ্দেশ্যে লেখা হয়েছে, আপনি সালমান খানকে ভাই সম্বোধন করেন। এবার আপনার ‘ভাইকে’ এসে আপনাকে রক্ষা করতে হবে। এ মেসেজটা সালমান খানের জন্যও। এ ভুল ধারণায় থাকবেন না যে, দাউদ এসে আপনাকে রক্ষা করবে। কেউ আপনাকে বাঁচাতে পারবে না। সিধু মুসেওয়ালার মৃত্যু নিয়ে আপনার নাটকীয় জবাব অদেখা ছিল না। আমরা সকলে জানি, উনি কী ধরনের লোক ছিলেন এবং কীরকম অপরাধ জগতের সঙ্গে তার যোগ ছিল। এবার আপনি আমাদের রাডারে চলে এসেছেন। এটাকে ট্রেলার হিসেবে নিন। পুরো সিনেমাটি শিগগির মুক্তি পাবে। পৃথিবীর যে কোনো দেশে উড়ে যান, কিন্তু মনে রাখবেন, মৃত্যুর কোনো ভিসার প্রয়োজন নেই। হঠাৎই তা নিমন্ত্রণ ছাড়াই আসে।

এর আগে গ্রেওয়াল জানিয়েছেন, তার কানাডার ভ্যাঙ্কোভারের বাড়ির বাইরে গুলি চলেছে। যার দায় নিয়েছে বিষ্ণৈ। সেই ঘটনার পর, গ্রেওয়াল বলেছেন, সালমানের সঙ্গে তার বন্ধুত্ব নেই। অভিনেতার সঙ্গে মাত্র দুবার দেখা হয়েছে তার।

এদিকে নতুন করে হুমকি আসায় বলিউডের ভাইজানকে সতর্ক করে দিয়েছে মুম্বাই পুলিশ। মুম্বাই পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, সংশ্লিষ্ট সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের কাছে জানতে চাওয়া হয়েছে কোথা থেকে এ পোস্ট করা হয়েছে। জানতে চাওয়া হয়েছে ওই অ্যাকাউন্টটি কি সত্যিই বিষ্ণৈর। যদি সে হয়, তাহলে কে তা পরিচালনা করছে? কারণ এ মুহূর্তে জেলে রয়েছে বিষ্ণৈ। তারা ইন্টারনেট প্রোটোকল অ্যাড্রেস পাওয়ার চেষ্টা করছে।

২০২২ সালের নভেম্বর মাস থেকে, অভিনেতাকে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে। এছাড়া সালমানকে ব্যক্তিগত অস্ত্র সঙ্গে রাখার লাইসেন্সও দেওয়া হয়েছে। এর পাশাপাশি বুলেট প্রুফ গাড়ি কিনেছেন ভাইজান। এবছরই এপ্রিল মাসে হুমকির মেইল পান সালমানের সহকারী। তার পরেই সালমানের বাড়ি ঘিরে নিরাপত্তা বাড়িয়ে দেয় মুম্বাই পুলিশ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments