শনিবার, মার্চ ২, ২০২৪
Google search engine
Homeসিলেটপদত্যাগ না করেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষনা মেয়র মুহিবের

পদত্যাগ না করেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষনা মেয়র মুহিবের

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট ২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে পদত্যাগ না করেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে চান বিশ্বনাথের বর্তমান পৌর মেয়র মুহিবুর রহমান।

বুধবার বিকেলে বিশ্বনাথ নতুন বাজারস্থ মুহিবুর রহমান মার্কেটের সামনে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাথে মতবিনিময় ও সূধী সমাবেশে তিনি এ ঘোষণা দেন।

মেয়র মুহিবুর রহমান বলেন, বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে আমি প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম। উপজেলা চেয়ারম্যান হিসেবে এই এলাকার অনেক উন্নয়ন করেছি, যা বিশ্বনাথবাসী অবগত। আমি বিভিন্ন সময় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি। কিন্তু নানা ষড়যন্ত্র ও ভোট জালিয়াতির জন্য নির্বাচিত হতে পারি নাই।
তিনি বলেন গত বছর যখন বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচন আসলো তখন জনগণের আগ্রহে নির্বাচনে অংশ গ্রহন করি। সেই নির্বাচনে সকল দলের প্রার্থী থাকা সত্ত্বেও আমাকে বিপুল ভোটে মেয়র নির্বাচিত করেন বিশ্বনাথবাসী। আমি মানুষের জন্য কাজ করতে চাই। কিন্তু পৌরসভার পরিধি সীমিত। ইচ্ছা থাকলেও অনেক কাজ করা যায় না। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি আসন্ন সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করবো। যদিও মেয়র পদে থেকে নির্বাচনে অংশগ্রহন করা আমার জন্য চ্যালেঞ্জের ব্যাপার। আমি সেই চ্যালেঞ্জ নিতে চাই।
এসময় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মী এবং উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে মেয়র মুহিবুর রহমানের সমর্থকরা উপস্থিত ছিলেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments