শনিবার, মার্চ ২, ২০২৪
Google search engine
Homeবিনোদননতুন পরিচয়ে হাজির হলেন কুসুম শিকদার

নতুন পরিচয়ে হাজির হলেন কুসুম শিকদার

বিনোদন  প্রতিবেদক

নতুন চলচ্চিত্র নিয়ে আবার আলোচনায় গায়িকা – মডেল – অভিনেত্রী কুসুম শিকদার। তার অভিনীত এই ছবিটির নাম ‘শরতের জবা’। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান। ভৌতিক ও অতিপ্রাকৃত ঘরানার এই ছবিটির প্রযোজক এবং সহপরিচলকও কুসুম নিজেই।

কুসুম শিকদার জানান, ‘অজাগতিক ছায়া’ গল্পগ্রন্থ থেকে নেয়া হয়েছে এই ছবিটির গল্প। এতে অভিনয়ের বাইরে এটির চিত্রনাট্য তৈরির, প্রযোজনা ও পরিচালনাও করেছেন। কুসুমের সঙ্গে যৌথভাবে ছবিটি পরিচালনা করছেন সুমন ধর। ছবিটির শুটিং হয়েছে নড়াইলের কালিয়া উপজেলা পহরডাঙ্গায়। সম্প্রতি নতুন এটির শুটিং শেষ হয়েছে।  ডাবিংয়ের কাজও শেষ। কুসুম জানান, এখন চলছে কালার গ্রেডিংয়ের কাজ। ছবিটি নিয়ে দারুণ আশাবাদী কুসুম।

জানা যায়, কুসুমের প্রযোজনা প্রতিষ্ঠান পহরডাঙ্গা পিকচার্সের প্রথম প্রযোজনায় নির্মিত এই ছবিতে কুসুম, ইয়াশের পাশাপাশি আরও অভিনয় করেছেন জিতু আহসান, শহিদুল আলম সাচ্চু, নরেশ ভূঁইয়া, মাহমুদুল ইসলাম মিঠু, অশোক ব্যাপারী, হাসনাত রিপন, জাহাঙ্গীরসহ অনেকে।

চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে আগে অভিনেত্রী কুসুম শিকদার ‘গহীনে শব্দ’, ‘লাল টিপ’, ‘শঙ্খচিল’ সিনেমায় অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছিলেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments