শুক্রবার, জুন ২১, ২০২৪
Google search engine
Homeসমাজবিয়ানীবাজার মানবসেবা সংস্থার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বিয়ানীবাজার মানবসেবা সংস্থার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বিয়ানীবাজার প্রতিনিধি :

বিয়ানীবাজার মানবসেবা সংস্থার পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার দিনব্যাপী বিয়ানীবাজারের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বিয়ানীবাজার মানবসেবা সংস্থার পক্ষ থেকে উপজেলার ৯ নং মোল্লাপুর ইউনিয়ন পরিষদে ইউনিয়নবাসীর দরিদ্র, অসহায় রোগীদের চিকিৎসা সেবা প্রদানে ফ্রি মেডিকেল ক্যাম্পিইন ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এছাড়াও ফ্রী ব্লাড গ্রুপিং, জরুরী চেকআপ ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।
এসময় চার শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

পরবর্তীতে সংস্থার সভাপতি এনাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য লুৎফুর রহমান,প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি এম এ মান্নান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাদিক আহমদ,  দেলোয়ার হোসেন, মোল্লাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক খন্দকার আহমদ, আব্দুল ওয়াহাব, সংস্থার সিনিয়র সদস্য ও ব্লাড ফাইটার্স অর্গানাইজেশন বিয়ানীবাজারের সভাপতি দেব সৌরভ, সাংবাদিক এহসান খোকন, জসীম উদ্দীন প্রমুখ।

অতিথিরা বলেন বিয়ানীবাজার মানবসেবা সংস্থাটি সূচনা লগ্ন থেকেই মানবসেবামূলক কাজে,সমাজ উন্নয়নমূলক কাজে  বিয়ানীবাজারের বিভিন্ন দুর্যোগে সামাজিক কর্মকান্ডে বিশেষ অবদান রেখে আসছে।

তারই ধারাবাহিকতায় আজকে ফ্রি মেডিকেল ক্যাম্প করছে উপজেলার মোল্লাপুর ইউনিয়নে। সংগঠনটি সিলেট বিভাগীয়ভাবে বিভাগীয় শ্রেষ্ঠদের মধ্যে অন্যতম হিসেবে মানবাধিকার অ্যাওয়ার্ড লাভ করেছে।
এসময় তারা সংগঠনটির সাফল্য কামনা করেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments