শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeবিনোদনদেশের চাইতে ভারতেই বেশি ব্যস্ত জয়া!

দেশের চাইতে ভারতেই বেশি ব্যস্ত জয়া!

বিনোদন প্রতিবেদক

দুই বাংলার জনপ্রিয় তারকা জয়া আহসান। সাম্প্রতিক কয়েক বছর ধরে এই বাংলাদেশী শোবিজ তারকা ঢাকার পাশাপাশি কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতেও নিয়মিত কাজ করছেন। বলা যায়, হালে দেশের চেয়ে প্রতিবেশী দেশ ভারতের চলচ্চিত্রেই তাকে বেশি অভিনয় করতে দেখা যাচ্ছে। ইদানিং এটার মাত্রা আরও বেড়ে যাওয়ায় বলা যেতে পারে ভারতময় বছর কাটাচ্ছেন জয়া।

জানা যায়, এখন তিনি ভারতেই অবস্থান গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দেওয়ায়। এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তার অভিনীত পাঁচটি চলচ্চিত্র প্রদর্শন হবে। স্বভাবতই ভারতেই ব্যস্ত থাকতে হচ্ছে তাকে। আর এই ব্যস্ততার শুরুটা হয়েছে তার অভিনীত ছবি ‘অর্ধাঙ্গিনী’ দিয়ে। চলতি বছর কলকাতায় মুক্তি পেয়েছে এটি। কিছুদিন আগে মুক্তি পেয়েছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘দশম অবতার’ নামে জয়া অভিনীত আরও একটি ছবি।

এছাড়াও কলকাতায় ‘পুতুল নাচের ইতিকথা’ নামেও একটি ছবিতে অভিনয় করেছেন জয়া। এটি পরিচালনা করেছেন সুমন মুখোপাধ্যায়। শুধু তাই নয়, জয়া প্রথমবার হিন্দি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় থাকা এই ছবিটির নাম ‘কড়ক সিং’। অনিরুদ্ধ রায় পরিচালিত এই ছবিতে জয়া’র সহশিল্পী জনপ্রিয় বলিউড অভিনেতা পংকজ ত্রিপাঠী।

এদিকে সায়ন্তন মুখোপাধ্যায়ের ‘ঝরা পালক’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে জয়াকে। কবি জীবনানন্দ দাশের জীবনী নির্ভর এই ছবির জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন তিনি। তবে এত সব ব্যস্ততার মাঝে নেই কোনো দেশি ছবির আভাস। সর্বশেষ জয়া আহসান বাংলাদেশে ‘বিউটি সার্কাস’ ছবিতে অভিনয় করেছেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments