শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদসিলেটে বাসে আগুন দিল দুর্বৃত্তরা

সিলেটে বাসে আগুন দিল দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার:

সিলেটে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার ( ২৫ নভেম্বর) সন্ধা সাড়ে ৭ টায় কুমারগাঁও বাস স্ট্যান্ডের পাশে দাঁড়িয়ে থাকা জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

স্হানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধায় কে বা কারা দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দেয়। স্হানীয় বাসিন্দা ও ব্যবসায়ীরা বালু ও পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণ করেছেন। আগুনে লেগে বাসের অনেকগুলো সীট পুড়ে গেছে।

এছাড়াও, গাড়ির জানালা, দরজা ভাঙচুর করা হয়েছে ।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্হল পরিদর্শন করেন, সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার( উত্তর) আজবাহার আলী শেখ, জালালাবাদ থানার সহকারী পুলিশ কমিশনার কামরুল ইসলাম, জালালাবাদ থানার ওসি সাইফুল ইসলাম, ওসি (তদন্ত) মো. খালেদ মামুন।

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের বাসে আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ওসি (তদন্ত) মো: খালেদ মামুন। তিনি বলেন, দুর্বৃত্তরা একটি বাসে আগুন দেয়ার চেষ্টা করেছে। আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনা স্হলে যাই। স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণ করে ফেলেন। যে বা যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, যে বা যারা এঘটনা ঘটিয়েছে তাদেরকে খুব দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments