শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeবিনোদননোবেলকে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে ভর্তি!

নোবেলকে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে ভর্তি!

বিনোদন প্রতিবেদক

বহুল বিতর্কিত – সমালোচিত ও নিন্দিত গায়ক মইনুল হাসান নোবেলকে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে (রিহ্যাব) নেওয়া হয়েছে বলে জানা গেছে। বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছেন গায়কের পারিবারিক একটি সূত্রে। সূত্রমতে, ক্রমেই তার মাদকাসক্তির মাত্রা বেড়ে যাওয়ায় পরিবারের লোকজন তাকে বৃহস্পতিবার ঢাকার নিকটবর্তী একটি মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে ভর্তি করেছেন।

জানা যায়, কয়েক মাস আগে বারবার বিতর্ক তৈরি করা নোবেল কুড়িগ্রামে একটি কনসার্টে মাতাল অবস্থায় মঞ্চে ওঠেন। সেখানে জড়ানো কণ্ঠে বেসুরো গান গাইতে শুরু করলে দর্শক – শ্রোতারা তাকে পানির বোতল ছুঁড়তে শুরু। বিষয়টি নিয়ে তখন দেশব্যাপী তোলপাড় হয়।

সম্প্রতি খুলনা থেকে এক তরুণীকে নিয়ে আসার অভিযোগ ওঠে নোবেলের বিরুদ্ধে। ওই তরুণীর পরিবার তাকে নোবেলের কাছ থেকে নিয়ে যেতে ঢাকায় এসে দেখেন, নোবেলের সঙ্গে ওই তরুণীও মাদক সেবন করছেন। এই  বিষয়টি ফেসবুক লাইভে জানিয়েছেন ওই তরুণীর স্বামী। পরিবারের সঙ্গে সম্প্রতি মেয়েটি খুলনায় ফিরে গেছেন বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, তরুণীর স্বামী ও ভাই নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গুঞ্জন ওঠেছে – এই মামলা থেকে বাঁচানোর জন্যই তাকে রিহ্যাবে নেওয়া হয়েছে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments