শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeবিনোদনওয়েব সিরিজে জুটি বাঁধলেন চিত্রনায়িকা মৌসুমী-হাসান জাহাঙ্গীর

ওয়েব সিরিজে জুটি বাঁধলেন চিত্রনায়িকা মৌসুমী-হাসান জাহাঙ্গীর

বিনোদন প্রতিবেদক

সম্প্রতি চিত্রনায়িকা মৌসুমী আমেরিকাতে গিয়েছিলেন। সেখানে আগেই অবস্থান করছিলেন নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীর। ১৮ই নভেম্বর আমেরিকার ফ্যামিলি কোর্টে বিকেল ৩ টা ৪০ মিনিটে দুই বছরের কন্টাকে হাসান জাহাঙ্গীরকে বিয়ে করেন মৌসুমী। তবে বিয়েটি ছিল একটি ওয়েব সিরিজের শুটিংয়ের দৃশ্য। ‘কন্টাক বিয়ে’ নামের ওয়েব সিরিজটির শুটিং হয়েছে আমেরিকাতে।

সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মৌসুমী ও হাসান জাহাঙ্গীর। আরও রয়েছেন জনপ্রিয় কিছু তারকারাও। অসহায় মানুষের সহায়তা করা – ওয়ার্ল্ড ওয়াইজ সংগঠন হিউম্যান রাইটস এর তত্ত্বাবধানে এস এ এস প্রোডাকশনের ব্যানারে শামসুল আলম সোহাগ এবং মাসুদ রানার সার্বিক সহযোগিতায় নির্মিত হচ্ছে এই ওয়েব সিরিজটি। অভিনয়ের পাশাপাশি গল্প এবং নির্মাণের দায়িত্বেও আছেন হাসান জাহাঙ্গীর।

সাসপেন্স থ্রিলার গল্পে দেখা যাবে মৌসুমিকে। মৌসুমির চরিত্র কে ঘিরেই রহস্যের ঘেরা পুরো ওয়েব সিরিজটি। আমেরিকাতে পাড়ি জমানোর পর সেটেল হওয়ার জন্যে আমাদের দেশের মেয়েরা দুই বছরের কন্টাক বিয়ে করেন । তার পরের গল্পে উঠে আসবে পুরো বাংলাদেশ – আমেরিকার বাস্তব পরিস্থিতির দৃশ্যপট।

হাসান জাহাঙ্গীর সম্প্রতি আমেরিকাতে গোল্ডেন এইজ হোম কেয়ার এর বিজ্ঞাপন নির্মাণ করেছেন। এতে জাহাঙ্গীর অভিনয় করেছেন বরেণ্য অভিনেতা আবুল হায়াতের সঙ্গে। বৈশাখী টিভির দীর্ঘ ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ডিসটেন্স’ এবং এনটিভির ‘প্রবাসী পরিবার’ সিরিয়াল দুটিতে নিয়মিতভাবে অভিনয় করছেন এই অভিনেতা । হাসান জাহাঙ্গীর দেশে ফিরেই সিনেমা নির্মাণের ঘোষণা দিবেন বলে জানিয়েছেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments